৪:৩৫ পিএম, ২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার | | ৯ জ্বিলহজ্জ ১৪৩৯


নান্দাইল উপজেলা সামর্থ্য কমিটি গঠন করা হল

১০ মে ২০১৮, ১২:৫৭ পিএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইলে ইউরোপীয়ান দাতা সংস্থার উদ্দ্যোগে মঙ্গলবার (৮ মে) “হাতে কলমে কাজ শিখি, উন্নত জীবন গড়ি” এই প্রতিপাদ্যে প্রথমবারে মতো নান্দাইল উপজেলা সামর্থ্য কমিটি গঠন করা হয়েছে। 

উপজেলা সদরের তোফাজ্জল হোসেন ভূইয়া কমিউটিনিটি সেন্টারে ২ দিন ব্যাপি রাইসমিল, বেকারী, পরিবেশগত উৎপাদনমুখী বিভিন্ন বিষয়ক এক প্রশিক্ষন কর্মশালা শেষে বিভাগীয় কর্মকর্তা ফজলুর রহমানের উপস্থিতিতে ৪৫ জনকে সদস্য করে ৯ সদস্য বিশিষ্ট এক কার্যকরি কমিটি গঠন করা হয়। 

কার্যকরী কমিটিতে অবসর প্রাপ্ত রেলওয়ে কর্মকর্তা মো. ফজলুর রহমান সভাপতি, মো. ফারুক মিয়া সহ-সভাপতি, আশরাফুল ইসলাম সোহেল সাধারন সম্পাদক, সোহেল রানা ক্যাশিয়ার, ইদ্রিস আলী সাংগঠনিক সম্পাদক, মো. কাইয়ূম মিয়া, কবির খান, বোরহান উদ্দিন ও আব্দুল মালেককে কার্যকরী সদস্য করা হয়। 

এসময় বিভাগীয় কর্মকর্তা ফজলুর রহমান বলেন, “ আমরা কাউকে ভাত খাওয়াব না, আমরা তাকে একটি কর্ম শিক্ষা দিব।  আমরা কাউকে মাছ না দিয়ে একটি মাছ ধরার জাল দিব যাতে করে সে সাবলম্বী হতে পারে।  উক্ত সংগঠনের মূল লক্ষ হচ্ছে একতাবদ্ধের মাধ্যমে উৎপাদনমূখী / কর্মমূখী শিক্ষা গ্রহন করে সাবলম্বী হওয়া। ”