১২:৫৭ পিএম, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ৪ রবিউল আউয়াল ১৪৪০


নান্দাইলে এমপি তুহিনের মঙ্গল কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

০৯ নভেম্বর ২০১৮, ০৯:৩২ পিএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের মঙ্গল কামনায় উপজেলার বিভিন্ন মাদ্রাসায় খতমে কোরআন ও শতাধিক মসজিদে দোয়া মাহিফল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৯ই নভেম্বর) এমপি তুহিন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন।  এ উপলক্ষ্যে তাঁর সমর্থিত আওয়ামীলীগ নেতাকর্মীরা ও সাধারন জনগণ খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করে। 

জানা যায়, জুম্মাহ’র নামাজ আদায়ের পর উপজেলার দুই শতাধিক মসজিদে বিশেষ দোয়া ও ২০টি মাদ্রাসা-এতিম খানায় খতমে কোরআন অনুষ্ঠিত হয়। 

জাহাঙ্গীরপুর ইউনিয়নের হযরত জাহাঙ্গীর শাহ (রঃ) জামে মসজিদ, জমধর শাহ (রঃ) জামে মসজিদ, সিডস্টোর বাজার জামে মসজিদ, রহিমপুর লালে কারী বাড়ী জামে মসজিদ, কালিয়ান বাজার জামে মসজিদ, বারঘড়িয়া আকন্দ বাড়ী জামে মসজিদ, তালতলা জামে মসজিদ, কামারিয়া জামে মসজিদ, পাঁচরুখী বড় মৌলানা বাড়ী মসজিদ, শুরাশ্রম জামে মসজিদ সহ নান্দাইলের প্রায় দুই শতাধিক জামে মসজিদে বাদ জুম্মাহ বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। 

এছাড়া জাহাঙ্গীরপুর ইউনিয়নের উত্তর রহিমপুর এতিমখানা মাদ্রাসা, তালতলা ইউনূসিয়া মাদ্রাসা, রায়পাশা হাফিজিয়া মাদ্রাসা ও চন্ডীপাশা ইউনিয়নের সর্ববৃহৎ বারুইগ্রাম মাদ্রাসা সহ ২০টি মাদ্রাসা ও এতিমখানায় মাদ্রাসায় খতমে কোরআন অনুষ্ঠিত হয়। 

এ বিষয়ে জাহাঙ্গীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম মন্ডল ও আওয়ামীলীগ নেতা মো. কামাল উদ্দিন মন্ডল জানান, আসন্ন সংসদ নির্বাচনে এমপি তুহিন নান্দাইলে নৌকার আসনের জয় নিশ্চিত ও উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় আওয়ামীলীগের মনোনয়ন ফরম ক্রয় করেন।  তিনি যেন পুনরায় নান্দাইলের এমপি হন সেই লক্ষ্যে তাঁর জন্য খতমে কোরআন ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  আমরা আশাবাদী তিনিই মনোনয়ন পাবেন ইনশাল্লাহ। 

রাজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা. শফিকুল ইসলাম খোকন বলেন, এমপি তুহিন একজন জনবান্ধব এমপি।  তিনি পুনরায় এমপি হলে নান্দাইলবাসীর ব্যাপক উন্নয়ন হবে।