৩:৫১ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৭, সোমবার | | ৪ মুহররম ১৪৩৯

South Asian College

নান্দাইলে কৃতি ছাত্রছাত্রী ও নবীন বরণ অনুষ্ঠানে এমপি তুহিন

০৪ সেপ্টেম্বর ২০১৭, ০৭:০৫ পিএম | রাহুল


মোঃ শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়নসিংহের নান্দাইল উপজেলায় সোমবার (৪ঠা আগস্ট) উপজেলা পরিষদ হল রুমে বিশ্ব বিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রছাত্রীদের সংগঠন ঊষা কর্তৃক নান্দাইলের কৃতি ছাত্রছাত্রী ও দুজন প্রধান শিক্ষককে সম্মাননা এবং দেশের বিভিন্ন বিশ্ব বিদ্যালয়ে ২০১৬-২০১৭ সেশনে ভর্তিকৃত ছাত্রছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

সংগঠনের সভাপতি মোঃ আফজালুল হানিফ তৌহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন প্রধান অতিথি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান, পৌর মেয়র রফিক উদ্দিন ভুইঁয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক হাসান মাহমুদ জুয়েল বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। 

আমানউল্লাহ ভূইঁয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজী, মোঃ ফজলুল হক ভূইঁয়া, অধ্যাপক তফল উদ্দিন মন্ডল বক্তব্য রাখেন।  সংবর্ধনা সভায় মুশুলী উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম ও শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমানকে কৃতি প্রধান শিক্ষক হিসাবে সম্মাননা ক্র্যাস্ট তুলে দেন প্রধান অতিথি আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। 

এছাড়া নান্দাইল উপজেলার ষষ্ঠ থেকে দশম শ্রেণী পর্যন্ত মেধা পরীক্ষায় উর্ত্তীণ ৬০ জন ছাত্রছাত্রীদের মাঝে সনদ পত্র ক্র্যাস্ট প্রদান করা হয়। 

অপর দিকে নান্দাইল উপজেলা ২০১৭ সনের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ছাত্রছাত্রী ও ২০১৬-২০১৭ সেশনের দেশের বিভিন্ন বিশ্ব বিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া কৃতি ছাত্রছাত্রীদের মাঝে সম্মননা ক্র্যাস্ট প্রদান করা হয়।  প্রধান অতিথি আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন বলেন আজকের এই সমাবেশে সারা নান্দাইলের একঝাক মেধার মহা মিলন ঘটেছে। 

এরাই আগামী দিনে বিভিন্ন সেক্টরে নেতৃত্ব দান করবে।  তিনি ঊষার কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে সার্বিক  সহযোগীতা প্রদানের ঘোষনা প্রকাশ করেন।  সভায় সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ সহ নান্দাইলের মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।