৮:৫০ এএম, ২৭ মার্চ ২০১৯, বুধবার | | ২০ রজব ১৪৪০




নান্দাইলে ছাত্রীকে পিটিয়ে হাসপাতালে

২১ আগস্ট ২০১৭, ০৮:৫৪ পিএম | সাদি


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : অসুস্থ্যতার জন্য মাদ্রাসার ক্লাস রুটিনের টিফিনের সময় বাড়ি চলে যেতে চাইলে ছুটি না দিয়ে ছাত্রীকে বেধরক পিটিয়ে আহত করেছেন সহ অধ্যক্ষ মৌলানা হোসেন আলী।  ঘটনাটি ঘটেছে উপজেলার শেরপুর ফাজিল মাদ্রাসায়। 

মাদ্রাসার ছাত্রছাত্রী এবং  হাসপাতালে ছাত্রীর অভিভাবকদের কাছ থেকে জানা যায়, ৮ম শ্রেনির ছাত্রী কাকলী (১৪) সোমবার (২১ আগষ্ট) সকাল ৬টায় প্রাইভেট পড়ার উদ্দ্যেশ্যে বাড়ি থেকে বের প্রাইভেট শেষে হয়ে মাদ্রাসায় চলে যায় ।  ক্লাস চলাকালীন অসুস্থ্যতাবোধ করলে সহকারী শিক্ষককে বলে বাড়ি চলে যেতে চাইলে সহ অধ্যক্ষ মৌলানা হোসেন আলী বাধা দেন । 

এরপরও কাকলী চলে যেতে চাইলে সহ অধ্যক্ষ তার হাতে থাকা বেত দিয়ে বেধরক প্রহার করে চুলের মুঠি ধরে টান দিয়ে মাটিতে ফেলে দেয় ।  এসময় মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে বমি করে ।  আহত অবস্থায় নান্দাইল সদর হাসপাতালে নেওয়া হলে অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জেরিন উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।  কাকলী বেগম উপজেলার মেরাকোনা গ্রামের শাহজাহানের কন্যা মাদরাসার অধ্যক্ষ মোঃ শামছুল হক ফকির ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, বিষয়টি ন্যাকারজনক। 


keya