১১:৫৯ পিএম, ২৪ আগস্ট ২০১৯, শনিবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪০




নান্দাইলে ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকের শুভ উদ্বোধন

২১ জুলাই ২০১৯, ০৪:৩৯ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার বারুইগ্রাম চৌরাস্তা বাজারে মাতৃছায়া এন্টারপ্রাইজের আয়োজনে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। 

শনিবার বিকালে কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি জাতীয় সংসদ ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন ও উদ্বোধক ময়মনসিংহ জেলা ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের রিজিওনাল হেড তানভীর আহম্মদ ফিতা কেটে অত্র এজেন্ট শাখার শুভ উদ্বোধন করেন। 

প্রধান অতিথি সংসদ সদস্য তার বক্তব্যে বলেন, ‘ব্যাংক মানুষের অন্যতম বন্ধু’ এবং টাকার নিরাপদ স্থান।  তাই আপনরা ব্যাংকিং সেবা গ্রহন করুন ও সঞ্চয়ী হোন’।   সাংবাদিক প্রভাষক মাহবুবুর রহমান বাবুল ও ব্যবস্থাপক মো. তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, চন্ডীপাশা ইউপি’র সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন ভ্ইূয়া, জেলা এজেন্ট ব্যাংকিংয়ের সিনিয়র সেলস ম্যানেজার মো. রুকুন উদ্দিন, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ভূইয়া, ম্যানেজার আলমগীর হোসেন, মাতৃছায়া এন্টারপ্রাইজ ও অত্র ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের পরিচালক সাংবাদিক মো. আবুল বাশার পলাশ প্রমুখ। 

এসময় চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদির, সাবেক ইউপি সদস্য রতন ভুইয়া সহ দলীয় নেতাকর্মী সহ বিভিন্ন পেশাজীবি মানুষ ও ব্যাংক গ্রাহকগণ উপস্থিত ছিলেন।  প্রধান অতিথি সংসদ সদস্য আরো বলেন, বাংলাদেশকে ডিজিটাল দেশ হিসাবে গড়তে অনলাইন ব্যাংকিং সেবা অন্যতম।  মানুষের অর্থের সর্বোত্তম নিরাপদ স্থান হচ্ছে ব্যাংক। 

এতে করে সমাজে হাইজ্যাক, চুরি-ছিনতাই সহ সব ধরনের সন্ত্রাসী কর্মকান্ড দূর হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।  পরে তিনি সকলকে অনলাইন ব্যাংকিং সেবা গ্রহন করে জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নকারী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সহযোগীতার করার আহŸান জানান।  


keya