৮:১৬ এএম, ২২ এপ্রিল ২০১৯, সোমবার | | ১৬ শা'বান ১৪৪০




নান্দাইলে ডিবি পরিচয়ে পুত্রকে অপরহণের দায়ে পিতা আটক

০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৪ পিএম | জাহিদ


মো.রমজান আলী, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইলে মুশুলী ইউনিয়নের আগ-মুশুলী গ্রামের মাজহারুল ইসলাম (৩৫)কে শুক্রবার গভীর রাতে ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ করার দায়ে পিতা আব্দুল হাই’কে আটক করা হয়েছে। 

জানা যায়, মাজহারুল ইসলামের দাদা হাজী মোহাম্মদ আলী তার নাতিকে অপরণের দায়ে আব্দুল হাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।  জানাযায়, উক্ত রাতে ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল ঘরে প্রবেশ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে অপহরন করে নিয়ে যায়। 

এ বিষয়ে হাজী মোহাম্মদ আলী জানান, দীর্ঘদিন ধরে মাজহারুলের পিতা আব্দুল হাই ও সৎ ভাই জিয়াউল হকের সাথে বিরোধ চলে আসছিল।  এছাড়া তিনি আরও বলেন, মাজহারুলের সৎ ভাই জিয়াউল হক ও মা হাসিনা বেগম ঘটনার পরপরই পলাতক রয়েছেন।  অভিযোগের প্রেক্ষিতে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আব্দুল হাইকে আটক করে থানায় নিয়ে আসেন। 

অফিসার ইনচার্জ মো: কামরুল ইসলাম মিঞা জানান, ডিবি পুলিশ কিংবা অন্যকোন সংস্থা শুক্রবার রাতে কোন অপারেশনে অংশগ্রহন করে নাই তবে বিষয়টি রহস্যজনক।  তদন্ত্রক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।  ইউপি চেয়ারম্যান মো: ইফতেকার উদ্দিন ভূইয়া বিপ্লব ঘটনাস্থল পরিদর্শন করেন।