১১:২৭ পিএম, ২২ মে ২০১৮, মঙ্গলবার | | ৭ রমজান ১৪৩৯

South Asian College

নান্দাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

১২ ফেব্রুয়ারি ২০১৮, ০৩:৩৩ পিএম | রাহুল


মো. শাহজাহান ফকির, নান্দাইল, ময়মনসিংহ প্রতিনিধি: নান্দাইলে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চন্ডীপাশা সমেইল সংলগ্ন স্থানে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত ও ৫ জন গুরুতর আহত হয়েছে। 

জানাযায়, রোববার দিবাগত রাত সোয়া ১২টার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহগামী (ঢাকা মট্রো ১৮৬৬৪৬) পাথর বোঝাই ট্রাকের সাথে বিপরীত মুখি ময়মনসিংহ-কিশোরগঞ্জগামী (ঢাকা মেট্রো-ট  ১১-৫৭৭২) ট্রাকের সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।  এতে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার দায়রাকান্দি গ্রামের ফারুক মিয়ার ছেলে সুলায়মান মিয়া (২২) নামে এক ব্যক্তি ঘটনাস্থলে নিহত হয়।  অপরদিকে উভয় ট্রাকের ৫জন আহত ব্যক্তিকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। 

স্থানীয়রা জানান, ওই এলাকায় ঘন কুয়াশার কারণে দুই ট্রাকের মূখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।  খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে দূর্ঘটনা কবলিত ট্রাক দু’টোকে উদ্ধার করে।  এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা উভয় ট্রাকের ভেতরে থাকা ৫ জন যাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।  তবে তাৎক্ষনিকভাবে আহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।  ঘটনার পরপরই নান্দাইল মডেল থানা পুলিশ ও চৌরাস্তা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘন্টাব্যাপি চেষ্টায়  ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে দীর্ঘ যানজট সরিয়ে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক করে দেয়। 

নান্দাইল মডেল থানার ওসি মোঃ ইউনুস আলী এর সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় নিহতের পরিচয় জানার পাশাপশি গুরুতর আহতদের পরিচয় জানার চেষ্টা চলছে।  সেইসাথে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

Abu-Dhabi


21-February

keya