১২:৩৫ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার | | ১১ মুহররম ১৪৪০


নান্দাইলে নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন ও অর্ধশতাধিক বিএনপি কর্মী আ’লীগে যোগদান

১৬ এপ্রিল ২০১৮, ০২:১২ পিএম | সাদি


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইলে সংসদ সদস্য তুহিনের নেতৃত্বে একের পর এক নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন করা হচ্ছে। 

সোমবার দুপুরে নিভিয়াঘাটা ফাজিল মাদ্রাসা মাঠে গাংগাইল ইউনিয়নের ৫নং ওয়ার্ড ও উত্তর বানাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুটি নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন করা হয়।  অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। 

এসময় নির্বাচনী কেন্দ্র কমিটির অনুষ্ঠানে গাংগাইল ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আবুল কালাম আজাদের নেতৃত্বে ৫০জন নেতাকর্মী বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন।  তারা বলেন জননেএী শেখ হাসিনার নেতৃত্বকে ভালোবেসে ও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সংসদ সদস্য তুহিনের হাত ধরে আওয়ামীলীগে যোগদান করে।  পরে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন তাদেরকে শপথ বাক্য পাঠ করান। 

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মো. আবু বক্কর সিদ্দিক বাহার, উপজেলা আওয়ামীলীগ নেতা মো. হাসান মাহমুদ জুয়েল, গাংগাইল ইউয়িন আওয়ামী লীগের সভাপতি মো. আতাউল করিম বাবুল প্রমুখ।  এছাড়া স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেৃতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে এই কমিটি ঘোষণা করা হলো।  এই কমিটির কাজ হলো নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্রে ভোট পাহারা দেয়া।  এছাড়া তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার জন্য সবার প্রতি আহব্বান জানান। 


keya