৮:২৫ এএম, ২৭ এপ্রিল ২০১৮, শুক্রবার | | ১১ শা'বান ১৪৩৯

South Asian College

নান্দাইলে পরীক্ষার বোর্ড ফি আদায়ের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করতে চাই- ইউএনও হাফিজুর রহমান

০৫ নভেম্বর ২০১৭, ০৪:৪৯ পিএম | মুন্না


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান বলেছেন ২০১৮ সনের এস.এস.সি পরীক্ষায় স্কুল ও মাদ্রাসায় বোর্ড কর্তৃক নির্ধারিত ফি আদায় করে দৃষ্টান্ত স্থাপন করতে চাই।  তিনি ৪ঠা নভেম্বর নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের নির্বাচনী ফলাফল ঘোষণা অনুষ্ঠানে একথা বলেন। 

বোর্ড ফি বিজ্ঞান শাখা প্রায় ১৭০০ এবং মানবিক ও বাণিজ্য শাখায় ১৬০০ টাকা মাত্র।  তিনি বলেন এর বাইরে ছাত্রছাত্রীদের নিকট থেকে অতিরিক্ত ফি আদায় করার কোন সুযোগ নেই।  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাইয়ূম বাবুলের সঞ্চালনায় ফলাফল ঘোষণা অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান মোঃ এনামুল হক বাবুল। 

সাবেক অভিভাবক সদস্য মোঃ রফিকুল ইসলাম রফিক, ছাত্র অভিভাবক ফরিদ উদ্দিন মেম্বার, নাজমুল হাসান, নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম, সহ প্রধান শিক্ষক মোঃ শামসুল ইসলাম সিদ্দিকী সহ সকল শিক্ষক-শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন। 

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত সভাপতি হিসাবে উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমান বলেন গ্রামের অভিভাবকদের নিকট থেকে অতিরিক্ত ফি আদায় করা হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।  ইতিমধ্যে ঢাকা বোর্ড / মাদ্রাসা শিক্ষা বোর্ড থেকে প্রশাসনকে নির্দেশনা প্রদান করা হয়েছে। 

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী পরীক্ষায় ২৯৮জন অংশ গ্রহন করে।  এর মাঝে সকল বিষয়ে ১০২ জন পাশ করেছে।  ১ বিষয়ে অকৃতকার্য ৭৮জন ও ২ বিষয়ে অকৃতকার্য ৮৭ জন।  নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের ফরম পূরণের টাকা জনতা ব্যাংক লিঃ নান্দাইল রোড বাজার শাখায় সরাসরি জমা দিতে হবে।  প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম বলেন বোর্ড ও সভাপতির নির্দেশের বাইরে আমার কাজ করার কোন সুযোগ নেই।