৪:৫৯ পিএম, ২৪ নভেম্বর ২০১৭, শুক্রবার | | ৫ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

২ পুলিশ আহত

নান্দাইলে পুলিশের উপর হামলা আসামী ছিনতাই

১১ নভেম্বর ২০১৭, ০৬:২৭ পিএম | রাহুল


মো. শাহজাহান ফকির, নান্দাইল, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় শুক্রবার (১০ নভেম্বর) রাত ৯টায় আচাঁরগাঁও ইউনিয়নে সুতারাটিয়া গ্রামে কর্তব্যরত পুলিশের উপর হামলা চালিয়ে গরু চুরি মামলার পলাতক আসামী মকবুল হোসেনের পুত্র সুজন মিয়াকে বাড়ির লোকজন মহিলা সহ ছিনতাই করে নিয়ে যায়। 

ঘটনাস্থল ও থানা সূত্রে জানাযায়, উপজেলার আচারগাঁও ইউনিয়নের সুতারাটিয়া গ্রামের মগবুল হোসেনের ছেলে সুজন মিয়ার বিরুদ্ধে সম্প্রতি গরু চুরির অভিযোগে একটি মামলা হয়।  গ্রামের রুমেলা বেগমের গরু চুরি করে বাজারে বিক্রির সময় পুলিশ গরুটি উদ্ধার করে।  ওই ঘটনায় রুমেলা বেগম সুজন মিয়া ও ফারুক মিয়া নামে দুই জনকে আসামি করে মামলা করে।  গোপন সূত্রে খবর পেয়ে ওই মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই নুরুল হুদা ও এএসআই মিজানুর রহমান শুক্রবার সন্ধ্যার পর আসামি সুজন মিয়াকে ধরতে অভিযান চালায়। 

এসআই নুরুল হুদা ও এএসআই মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার রাতে গরু চুরির মামলার পলাতক আসামী সুজন মিয়াকে গ্রেফতার করে।  এসময় সুজন মিয়ার বাড়ির লোকজন মহিলা সহ ৩০/৩৫জন পুলিশের উপর হামলা চালিয়ে সুজন মিয়াকে ছিনিয়ে নিয়ে যায়।  লোকজনের হামলায় এএসআই মিজানুর রহমান আহত হয়।  একপর্যায়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নান্দাইল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করায়। 

এ বিষয়ে নান্দাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার অনুপম ভট্টাচার্য জানান নান্দাইল থানা পুলিশের এএসআই মিজানুর রহমান শুক্রবার রাতে আহত অবস্থায় নান্দাইল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন।  নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস আলী জানান পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া আসামী সুজন মিয়াকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।