১০:৫৩ এএম, ২০ অক্টোবর ২০১৮, শনিবার | | ৯ সফর ১৪৪০


নান্দাইলে ফের দুই শতাধিক বিএনপি নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

১৭ এপ্রিল ২০১৮, ০২:১০ পিএম | সাদি


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ আওয়ামীলীগের আর্দশ রাজনীতি ও উন্নয়নের শরীক হতে ফের নান্দাইলে দুই শতাধিক বিএনপি নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।  উপজেলার ৭নং মুশুলী ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা বিএনপি’র সদস্য মো. আব্দুল হাই সোমবার স্থানীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের হাত ধরে ফুলের তোড়া দিয়ে ২৩৯ জন বিএনপি নেতা-কর্মী ও ভোটার সহ আওয়ামীলীগে যোগদান করেন। 

এ উপলক্ষ্যে আয়োজিত জনসভায় মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহসান খান কচি’র সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় এমপি তুহিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।  জনসভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাবসায়ী ও আওয়ামীলীগ নেতা মো. হাবিবুর রহমান বাচ্চু, মো. মঞ্জুরুল হক সবুজ, মো. দবির উদ্দিন ভূইয়া, মো. নুরুল ইসলাম খাঁন, ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভুইয়া, সৈয়দ আশরাফুজ্জামান খোকন, ইফতেকার উদ্দিন ভূইয়া বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি।  যোগদান সভা পরিচালনা করেন মুশুলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আব্দুল কাদির। 

সংসদ সদস্যের হাতে যোগদানকারী নেতা আঃ হাই ২৩৯ জনের একটি তালিকা হস্তান্তর করেন।  তিনি বক্তব্যে বলেন বর্তমান সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিনের কার্যকলাপ, জনসম্পৃক্ততা, উন্নয়ন কর্মকান্ড তাঁর ভালো লাগায় তুহিনের হাত তথা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে তিনি আওয়ামীলীগে যোগদান করেন। 

সংসদ সদস্য তাঁর বক্তব্যে, সবাই মিলেমিশে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহব্বান জানান।  তিনি যোগদানকারীদেরকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন ও শপথ বাক্য পাঠ করান।  যোগদান অনুষ্ঠানটি সমন্বয় করেন মো. এমদাদুল হক ভূইয়া ও মো. হাবিবুর রহমান বাচ্চু।