৮:১৮ এএম, ২০ নভেম্বর ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১




নান্দাইলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’র উদ্বোধন

০৬ নভেম্বর ২০১৯, ০৪:২০ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’র শুভ উদ্বোধন করা হয়েছে। 

নান্দাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে বুধবার সকাল ১১টায় “দূর্ঘটনা দূর্যোগে সবার আগে সবার পাশে” ¯েøাগানকে সামনে রেখে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। 

র‌্যালী শেষে উক্ত সপ্তাহ’র শুভ উদ্বোধন করেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমদু জুয়েল। 

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে ও স্টেশন অফিসার আব্দুল মালেক’র সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, বিশেষ অতিথি ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, আব্দুল মতিন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক, নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক বাবুল, নান্দাইল হাইওয়ে থানার ওসি জিয়াউল হক, স্টেশনের স্টাফ শামছুদ্দিন প্রমুখ।  এসময় এলাকার রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, মিডিয়াকর্মী সহ সূধীজন উপস্থিত ছিলেন। 

নান্দাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার আব্দুল মালেকের নেতৃত্বে উপস্থিত সকলকে এবং উপজেলা সদরের বিভিন্ন পথচারী সহ সাধারন জনগণকে দূর্যোগ -দূর্ঘটনায় জীবন ও সম্পদ রক্ষার করণীয় বিষয়ক লিফলেট বিতরণ করেন।