১০:৫৫ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




নান্দাইলে ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন

০৪ আগস্ট ২০১৯, ০১:২২ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় অসহায় দুস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা উপহার জনপ্রতি ১৫ কেজি হারে ভিজিএফ চাল বিতরণের উদ্বোধন করেন নবযোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন। 

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ রেজাউল করিম, চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, ট্যাগ অফিসার ও যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ উদ্দিন, ট্যাগ অফিসার ও সহকারী শিক্ষা কর্মকর্তা, ইউপি সদস্যগণ সহ গ্রাম পুলিশ ও চৌকিদারগণ উপস্থিত ছিলেন। 

জানাযায়, দূযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয় থেকে নান্দাইল উপজেলার ১৩টি ইউনিয়নের ৭২ হাজার ৪১১ জন (কার্ডধারী) অসহায় দুস্থ নর-নারীদের মাঝে ১৫ কেজি হারে ১ হাজার ৮৬ মে.টন ভিজিএফ চাল বিতরণ কর্মসূচী শুরু হয়েছে।  শুক্রবার চরবেতাগৈর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন করা হয়। 

ইতিমধ্যে শেরপুর, মোয়াজ্জেমপুর, বীর বেতাগৈর ও খারুয়া ইউনিয়নে চাল বিতরণ শুরু হয়েছে।  আগামী ৬/৮ই আগস্টের মধ্যে রাজগাতী, মুশুল্øী, সিংরইল, আচারগাঁও, গাংগাইল, জাহাঙ্গীরপুর, নান্দাইল ও চন্ডিপাশা ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম সম্পন্ন হবে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ রেজাউল করিম জানান। 

এছাড়া পবিত্র ঈদ-উল-আযহার পূর্বেই এ বিতরণ কার্যক্রম সম্পন্ন করার জন্য তিনি প্রত্যেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে নিশ্চিত করেন। 

নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রহিম সুজন জানান, ভিজিএফ চাল বিতরণে যে কোন ধরনের অনিয়ম কোন অবস্থাতেই সহ্য করা হবে না।