৮:৪৪ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | | ১৭ মুহররম ১৪৪১




নান্দাইল মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা

২৯ মে ২০১৯, ১০:২০ পিএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে বুধবার সমিতির কার্যালয়ে নান্দাইল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েলকে সংবর্ধনা প্রদান করা হয়। 

সমিতির সভাপতি সুলতান আহম্মদের সভাপতিত্বে ও সেক্রেটারী মোসলেহ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভুইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান সারোয়ার হাসান জিটু, জেলা পরিষদের সদস্য মো. আবু বক্কর সিদ্দিক বাহার, সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনামুল হক বাবুল, সিনিয়র সাংবাদিক এবি সিদ্দিক খসরু, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন, একাডেমিক সুপারভাইজার, মো. আনোয়ার হোসেন, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আওয়ামীলীগ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

সংবর্ধনা সভায় উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক শফিক সিদ্দিকী, সাবেক সভাপতি মো. আতাহার আলী, প্রধান শিক্ষক আব্দুল খালেক, আব্দুল কাইয়ূম বাবুল, মো. কামাল উদ্দিন, আনোয়ার হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।  উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে শিক্ষক সমিতির অফিসের আসবাবপত্রের সংকট মাননীয় সংসদ সদস্যের সাথে পরামর্শ করে ফয়সালা করবেন বলে জানান। 

এছাড়া জেলা পরিষদ থেকে এক লাখ পঞ্চা =শ হাজার টাকা ও পৌরসভার মেয়র সমিতির উন্নয়নে এক লাখ টাকা বরাদ্দ প্রদানের ঘোষণা প্রদান করেন।  এসময় ছাত্রলীগ নেতা মো. আব্দুস সালাম, আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।   


keya