১২:৫৬ পিএম, ২৫ আগস্ট ২০১৯, রোববার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪০




নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় পিতা-পুত্র সহ ৩জন আহত

১৩ জুলাই ২০১৯, ০২:১১ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির,নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে রাজগাতী ইউনিয়নের কালীগঞ্জ বাজার সুইচ গেইট সংলগ্ন স্থানে সন্ত্রাসীদের হামলায় পিতা-পুত্র সহ ৩ জন গুরুতর আহত হয়েছে। 

এ ঘটনায় বৃহস্পতিবার নান্দাইল মডেল থানায় পিতা তাহের উদ্দিন বাদী হয়ে স্থানীয় সন্ত্রাসী বিবাদী দস্তর আলী, আলমগীর হোসেন, জাহাঙ্গীর, লিটন, রতন, নাদিম, রবিউল ও শাকিল মিয়ার বিরুদ্ধে মামলা নং ২০ দায়ের করেন।  মামলা সূত্রে জানাযায়, রাজগাতী ইউনিয়নের কাশিনগর গ্রামের মৃত কেরামত আলীর পুত্র তাহের উদ্দিন (৭০) ও তার পুত্র লাক মিয়া, সুমন মিয়া ও লিটনদের সাথে একই গ্রামের দাঙ্গাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির লোক দস্তর আলী গংদের সাথে দীর্ঘদিন যাবত বিভিন্ন বিরোধ চলিয়া আসছে। 

গত মঙ্গলবার তাহের উদ্দিন ও তার ত্রি-পুত্র সহ পার্শ্ববর্তী ইউনিয়নের একটি গরুর হাটে গরু ক্রয়ের জন্য যাত্রা করলে বৃষ্টিজনিত কারনে তারা ফিরতি বাড়ির উদ্দেশ্যে রওনা করলে কালীগঞ্জ বাজার সুইচ গেইটের কাছে বিবাদীদের পরিকল্পিত ঘটনার সম্মুখে পড়ে। 

এসময় বিবাদীগং গরু কেনার ২ লাখ ৬৫ হাজার টাকা ছিনাইয়া নেওয়ার উদ্দ্যেশ্যে বাদীপক্ষের উপর আক্রমন চালায়। 

এতে বিবাদীরা তাহের উদ্দিনের পুত্র লাক মিয়ার হাত ভেঙ্গে দেয়, সুমন মিয়ার গলায় ছুরি দিয়ে আঘাত করে এবং লিটন মিয়া ও তাহের উদ্দিনকে বেধরক মারধর করে।  এসময় তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন দৌড়ে আসলে বিবাদীগংরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।  পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদেরকে হাসপাতালে প্রেরন করা হয়।  বর্তমানে বাদী পক্ষ ভয় আতংকে জীবন যাপন করছে। 

বাদী তাহের উদ্দিন এধরনের সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীর জানিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।  


keya