১:১০ এএম, ২৫ মে ২০১৯, শনিবার | | ২০ রমজান ১৪৪০




নান্দাইলে সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের আত্মপ্রকাশ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্টিত

১২ মে ২০১৯, ১০:২১ পিএম | জাহিদ


মো.শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলা সদরে সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। 

রোববার (১২ মে) ইফতার মাহফিলের মাধ্যমে এই সংঠনের কমিটি ঘোষনা করা হয়।  নান্দাইল বাজার খান ফামের্সী এর ২য় তলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  সমাজ সেবক আবদুল হান্নান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, প্রধান শিক্ষক এমদাদুল হক, যুগ্ম সম্পাদক ময়মনসিংহ সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘ নাজমুল হাসান রাজু, সমাজ রূপান্তর সাংস্কৃতিক সংঘের অন্যতম সদস্য ইমতিয়াজ আহম্মেদ, সাইদুর রহমান, শিক্ষক নেতা জাকির হোসেন তুহিন, তাওহিদুল ইসলাম রানা, কামরুজ্জামান ভূঁইয়া, মনোয়ার হোসেন মাস্টার, মেহেদী হাসান শুভ, কবি ও সাংবাদিক এন ইউ আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন। 

আজহারুল ইসলাম খোকনের সঞ্চালনায় উক্ত অন্ষ্ঠুানে আবদুল হান্নানকে আহবায়ক ও আজহারুল ইসলাম খোকন, জাকির হোসেন তুহিন, কামরুজ্জামান বাবুল কে যুগ্ম আহবায়ক এবং ৮ সদস্য উপদেষ্টা যথাক্রমে মো. মনোয়ার হোসেন, মো. সাইদুর রহমান, মো. সারোয়ার হাসান জিটু, মো. ওসমান ফারুক, মো. কামরুজ্জামান ভূইঁয়া খোকন, মো. আব্দুল করিম, মো. মোজাহিদুল ইসলাম, মো. তওহিদুল ইসলাম খান ও ৪১ সদস্য কমিটি গঠন করা হয়। 


keya