৬:৪০ এএম, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১




নানুপুরে যুবলীগ ক্যাডার কালা আজমের শোভার কক্ষ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার

১৯ জুন ২০১৯, ০৫:৫৯ পিএম | নকিব


এম.সেলিম,ফটিকছড়ি প্রতিনিধি :  ফটিকছড়ি উপজেলার নানুপর এলাকার নামধারী যুবলীগ ক্যাডার মোহাম্মদ শফিউল আজম প্রকাশ কালা আজমের বাসার শোভার কক্ষের তোষকের নিচ থেকে ১টি অবৈধ অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। 

১৮ জুন মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার নানুপুর ইউনিয়নের ঢালকাটা গ্রামের ছুহরানের বাড়ীর মৃত আবু তালেবের ছেলে যুবলীগ ক্যাডার কালা আজমের ঘর থেকে এ অস্ত্র উদ্ধার করা হয়। 

কালা আজমের ছোট ভাই সোহেল জানান, গত সোমবার রাতে তার ভাই কালা আজম তার মাকে মারতে গেলে সেই বাধা দেয়।  এসময় তার ভাই কালা আজম গুলি ছুড়লে গুলিতে তার হাতে জখম হয়।  পরে সেই কালা আজিনকে পিছনদিক থেকে আঘাত করলে সে মাটিতে লুটে পড়ে যায়, স্থানীয় কিছু ছোট ছেলেরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

পরে অস্ত্রের বিষয়টি তাদের পরিবার থেকে পুলিশকে জানালে পরের দিন গতকাল মঙ্গলবার রাতে পুলিশ গিয়ে এই অস্ত্র উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

সূত্রে জানা গেছে, কালা আজম দীর্ঘদিন ধরে যুবলীগের নাম ভাঙ্গিয়ে এলাকায় বিভিন্ন অপরাধ মূলক কাজ করে যাচ্ছে।  সে ইয়াবা সেবন ও বিক্রয়ের সাথে জড়িত বলেও সূত্রের দাবি।  কালা আজম এলাকায় যুবলীগের নাম ব্যবহার করে বিভিন্ন অপরাধ ও অপকর্ম করেছে বলে এলাকাবাসীর অভিযোগ। 

অস্ত্র উদ্ধারের বিষয়টি স্বীকার করে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আক্তার বলেন, একটি অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে।  আসামির নাম শফিউল আজম প্রকাশ কালা আজম।  সে মা-বোন কে মেরেছে, তার মা'র বক্তব্য অনুযায়ী তার ছেলের কাছে অস্ত্র আছে, তার মা অস্ত্র দেখিয়ে দিয়েছে, পুলিশ অস্ত্র উদ্ধার করেছে।  অাজমের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।