৮:৩৫ পিএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার | | ১৬ জ্বিলকদ ১৪৪০




নড়াইলে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের হোতাসহ দু’সদস্য গ্রেফতার

০৯ জুলাই ২০১৯, ১১:০৯ এএম | নকিব


শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের হোতাসহ দু’সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

এ সময় তাদের কাছ থেকে একজন সাংবাদিকের চুরি হওয়া মোটর সাইকেল উদ্ধার করা হয়। 

সোমবার (৮ জুলাই) রাত ৮টার দিকে থানার হল রুমে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান। 

সম্প্রতি নড়াইল-লোহাগড়া এলাকার বিভিন্ন স্থান থেকে ৮/১০টি মোটর সাইকেল চুরি হয়।  চুরি হওয়া মোটর সাইকেল উদ্ধার ও এর সাথে জড়িতদের সনাক্ত করার জন্য পুলিশ মাঠে নামে ।  নড়াইল পুলিশ সুপার মো. জসিম উদ্দিন পিপিএম এর নির্দেশে রোববার গভীর রাতে লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস ও আতিকুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের হোতা উপজেলার ল²ীপাশা ইউনিয়নের বাঁকা গ্রামের আব্দুল খালেক মোল্যার ছেলে সাজ্জাদ হোসেন (১৮) ও তার সহযোগী কাশিপুর গ্রামের রেজাউল করিমের ছেলে নাইম শেখ (২২) এবং একই গ্রামের মো. পান্নু শেখের ছেলে ইব্রাহিম শেখ (১৮) কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে। 

এ সময় চোর চক্রের হেফজত ও স্বীকারোক্তি মোতাবেক রামপুর নিরিবিলি পার্কের পেছন থেকে নড়াইলের সাংবাদিক মির্জা মাহমুদ রন্টুর চুরি যাওয়া এ্যাপাচি মোটর সাইকেলসহ ১১টি ডিজিটাল নম্বর প্লেট, ১৮টি মেইন লক, ৮টি বিভিন্ন ধরণের গাড়ির চাবি, খুচরা যন্ত্রাংশ ও রেজিষ্ট্রেশন কার্ড উদ্ধার করা হয়। 

এ ঘটনায় লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  বাকি চোরদের ধরার জন্য অভিযান অব্যহত রয়েছে বলে প্রেস ব্রিফিং এ জানানো হয়।  


keya