৮:৪৪ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার | | ১৭ মুহররম ১৪৪১




নড়াইলে ছুরিকাঘাতে আহত কলেজ ছাত্রের মৃত্যু

৩০ মে ২০১৯, ১০:১৭ এএম | জাহিদ


শরিফুল ইসলাম, নড়াইল : গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে প্রতিবেশির ছুরিকাঘাতে আহত প্লাবন বসু (২০) নামে এক কলেজ ছাত্র মারা গেছেন। 

বুধবার (২৯ মে) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।  নিহত প্লাবন উপজেলার মাথাভাঙ্গা গ্রামের রবীন্দ্রনাথ বসুর ছেলে এবং এ বছর নড়াইলের আব্দুল হাই ডিগ্রি কলেজ (সিটি) থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছেন।  গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে গত ২০ মে সকাল ৭টার দিকে প্রতিবেশি সত্যরঞ্জন বিশ্বাসসহ তার দুই ভাই তাপস ও তপন বিশ্বাস ছুরি এবং ধারালো অস্ত্র দিয়ে প্লাবন বসুর ওপর হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। 

এ সময় প্লাবনের বাবা রবীন্দ্রনাথ বসুও ছুরিকাঘাতে জখম হন।  দুইপক্ষের মধ্যে কথা কাটকাটির এক পর্যায়ে সত্যরঞ্জন বিশ্বাসসহ তার দুই ভাই রবীন্দ্রনাথের মাথায় ও তার ছেলে প্লাবন বসুর বুকে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়।  তাদের প্রথমে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

পরে উন্নত চিকিৎসার জন্য প্লাবনকে খুলনায় নেয়া হলে বুধবার (২৯ মে) বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্লাবনের মৃত্যু হয়।  নড়াইলের পুলিশ সুপার মো: জসিম উদ্দিন বুধবার ঘটনাস্থল মাথাভাঙ্গা গ্রাম পরিদর্শন করেছেন।  

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হরিদাস রায় বলেন, এ ঘটনায় আগেই মামলা হয়েছে।  এখন হত্যা মামলায় পরিণত হবে। 


keya