৭:১২ এএম, ১৯ জুন ২০১৮, মঙ্গলবার | | ৫ শাওয়াল ১৪৩৯

South Asian College

পেকুয়ায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি

১০ মার্চ ২০১৮, ১২:৪৫ এএম | সাদি


লোহাগাড়া প্রতিনিধি: সংবাদ প্রকাশের জের ধরে জাতীয় দৈনিক মানব জমিন পত্রিকার পেকুয়া-কুতুবদিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো: গিায়াস উদ্দিনকে প্রাণনাশের হুমকি দেওয়ায় লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। 

শুক্রবার লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবরে অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় সংবাদ সাংবাদকিকে প্রকাশ্যে দিবালোকে প্রাণনাশের হুমকি দেওয়ায় এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।  এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক মাওলানা সোলাইমান কাশেমী, সদস্য সচিব সাংবাদিক জাহেদুল ইসলাম, সদস্য যথাক্রমে এইচ এম জসিম উদ্দিন, খোকন সুশীল, মো: মিজানুর রহমান, মো: এরশাদ হোসাইন ও সুজন দাশ অর্পাসহ প্রমূখ। 

জানা যায়, ১৯ ফেব্রুয়ারী দৈনিক মানব জমিন পত্রিকায় “পেকুয়ায় অস্ত্রধারী যুবককে নিয়ে তোলপাড়” শিরোনামে সংবাদ প্রকাশের পর থেকে অস্ত্রধারী ইউনুছ আলম প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেন। 

এ ব্যাপারে সাংবাদিক মো: গিয়াস উদ্দিন ৬ মার্চ চকরিয়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ও পেকুয়া থানায় সাধারণ ডায়েরী করেন।   এখনো পর্যন্ত পুলিশ কোন আইনী ব্যবস্থা গ্রহণ করেননি।  অস্ত্রধারী ইউনুছকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।