৭:৪৬ এএম, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ শাওয়াল ১৪৪০




পঞ্চগড়ে প্রাণনাশের হুমকিতে বাড়িছাড়া পরিবার

২২ মে ২০১৯, ১০:২১ পিএম | জাহিদ


মোবারক হোসাইন, পঞ্চগড় : পঞ্চগড়ে দুই ব্যক্তিকে ডিজিটাল পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে আসামিদের দ্বারা প্রাণনাশের হুমকিতে বাড়ি ছেড়ে বেড়াতে হচ্ছে কিশোরীর পরিবারকে। 

জানা গেছে, গত (১৭ মে) শুক্রবার বাদী ওই নারীর মেয়েকে ধর্ষণের চেষ্টা এবং ভিডিও ধারণ করে ফেসবুকে প্রচারের অপরাধে দুইজনকে  অভিযুক্ত করে মামলা দায়ের করেন।  অভিযুক্তরা হলেন মিঠাপুকুরের আকবর আলীর ছেলে ফজলুল হক সাগর এবং ডোকোরো পাড়ার আমিনার রহমানের ছেলে জাফরুল ইসলাম অন্তর।  ওই দিনই পুলিশ দুই আসামিকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।  

এদিকে,পঞ্চগড়  পৌরসভার অভ্যন্তরে মসজিদ পাড়ার বসবাসকৃত বাড়িটিতে তালা দিয়ে নিরাপত্তার কারণে গা ঢাকা দিয়ে আছেন বলে জানিয়েছেন মামলার বাদী। 

বিকেলে বাদী জানান, মামলা দায়ের করার পর থেকে বাড়িতে পরিবার নিয়ে থাকতে পারছি না।  আসামিরা বিভিন্ন লোকজনের মাধ্যমে মিমাংসা করতে বলছে।  মামলা তুলে না নিলে পরিস্থিতি খারাপ হবে বলে হুমকি দিচ্ছে। 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহেদুল ইসলাম বলেন, আসামিদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।  তদন্তের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায় বলেন, বাদীর অভিযোগের প্রেক্ষিতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।  আসামিদের গ্রেফতার ও রিমান্ডের আবেদন করা হয়েছে।  আসামিরা হুমকি দিচ্ছে- বাদী পক্ষ থেকে এ ধরনের কোন অভিযোগ আসেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।