১২:০৮ পিএম, ২২ জানুয়ারী ২০১৮, সোমবার | | ৫ জমাদিউল আউয়াল ১৪৩৯

South Asian College

'পদ্মা সেতু নিয়ে খালেদার মন্তব্য হাস্যকর'

১২ জানুয়ারী ২০১৮, ০৩:৩৭ পিএম | মুন্না


এস এম জামাল, কুষ্টিয়া প্রতিনিধি : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির মামলা থেকে বাঁচতে বিচার ব্যবস্থাকে প্রলম্বিত করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। 

শুক্রবার দুপুরে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে চলমান তিন দিনব্যাপী উন্নয়ন মেলা পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন হানিফ। 

দুর্নীতির মামলায় খালেদা জিয়া বারবার আদালত পরিবর্তনসহ ১৪৭ বার তারিখ পরিবর্তন করেছেন মন্তব্য করে হানিফ বলেন, এ মামলায় অভিযোগের পক্ষে যথেষ্ট তথ্য-প্রমাণ উপস্থাপন করা হয়েছে।  ফলে এ রায় বিএনপির চেয়ারপারসনের বিপক্ষে যেতে পারে, এমন ভীতি সঞ্চার হয়েছে বলেই তারা শঙ্কিত হয়ে নানা ধরনের মিথ্যাচার ও কাল্পনিক অভিযোগ করছে।  মামলা স্বচ্ছভাবেই পরিচালিত হচ্ছে বলে দাবি করেন আওয়ামী লীগের এই যুগ্ম সম্পাদক। 

আওয়ামী লীগ নেতা হানিফ আরো বলেন, খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে যে মন্তব্য করেছেন, তা হাস্যকর এবং উদ্ভট ছাড়া কিছুই হতে পারে না।  একটি নদীর ওপর ছয় কিলোমিটার ধরে ব্রিজ জোড়াতালি দিয়ে হচ্ছে,যারা পাগল এবং উন্মাদ, তারাই এই ধরনের কথাবার্তা বলতে পারে।  কোনো সুস্থ মানুষ এই ধরনের মন্তব্য করতে পারে না বলেও উল্লেখ করেন হানিফ।  পরে হানিফ উন্নয়ন মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন। 

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুলিয়া সুকায়নাসহ প্রশাসনের কর্মকর্তা ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ আহম্মেদসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।