৩:০০ পিএম, ১৮ আগস্ট ২০১৯, রোববার | | ১৬ জ্বিলহজ্জ ১৪৪০




পদ বিতর্কে ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার

২১ মে ২০১৯, ১১:৪১ এএম | জাহিদ


এসএনএন২৪.কম : ছাত্রলীগের পদ বঞ্চিতদের ওপর গত ১৩ মে হামলার ঘটনায় এক ছাত্রলীগ কর্মীকে স্থায়ী বহিষ্কার এবং চার জনকে সাময়িক বহিষ্কার করেছে সংগঠনটি। 

সোমবার (২০ মে) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষণা করা হয়। 

এতে বলা হয়, বিগত (১৩ মে) সোমবার ইফতার পরবর্তী সময়ে মধুর ক্যানটিনে সংগঠিত অনাকাঙ্ক্ষিত ও অপ্রীতিকর ঘটনা তদন্তের নিমিত্তে ১৩ মে গঠিত তদন্ত কমিটির রিপোর্ট পর্যালোচনা করে নিম্মোক্ত সিদ্ধান্ত গৃহিত হলো। 

সালমান সাদিক (জিয়া হল ছাত্রলীগ কর্মী) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলো।  এছাড়া, গাজী মুরসালিন (সাধারণ সম্পাদক বিজ্ঞান অনুষদ), কাজী সিয়াম (সদস্য, জিয়া হল ছাত্রলীগ) সাজ্জাদুল কবির (কর্মী জিয়া হল ছাত্রলীগ),  জারিন দিয়া (সাবেক সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ নির্বাহী সংসদ)  কে সাময়িক বহিষ্কার করা হল। 

এছাড়া বিএম লিপি আক্তার (রোকেয়া হল ছাত্রলীগ সভাপতি)ও হাসিবুর রহমান শান্ত (জিয়া হল পরিপকল্পনা ও কর্মসূচী বিষয়ক সম্পাদক ) তাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবেনা জানতে চেয়ে তাদেরকে দফতরর সেলে লিখিত জবাব আগামী তিন কার্যদিবসের মধ্যে পাঠাতে নির্দেশ দেয়া হয়েছে। 


keya