৮:৪৯ এএম, ২৭ মার্চ ২০১৯, বুধবার | | ২০ রজব ১৪৪০




পুনম পাণ্ডের অ্যাপ বন্ধ করেছে গুগল

১৮ এপ্রিল ২০১৭, ০২:৫৭ এএম | মাসুম


এসএনএন২৪.কম ডেস্ক : সোমবারই মডেল পুনম পাণ্ডে তার নিজস্ব অ্যাপ লঞ্চ করেন।  প্রসঙ্গত, দিন কয়েক ধরেই নিজের অ্যাপের প্রচারে নানা সাহসী ছবি দিচ্ছিলেন মডেল। 

মডেল নিজেই জানান,  সোমবার দুপুর তিনটের পর থেকে অ্যাপ তার ভক্তরা ডাউনলোডও করতে পারবেন।  কিন্তু তারপরই পুনম দেখেন তার টুইটার পেজে ভক্তদের একের পর এক টুইট-রিটুইট।  তারা লিখছেন অ্যাপস ডাউনলোডে সমস্যা হচ্ছে। 

সমস্যায় পড়া ভক্তদের প্রথমে মডেল তার অ্যাপটি কীভাবে ডাউনলোড করতে হবে শেখানোর চেষ্টা করছিলেন।  তারপরই তিনি বুঝতে পারেন, তার অ্যাপটিতে অতি সাহসী ছবি থাকার জন্যে গুগল থেকে বন্ধ করে দেওয়া হয়েছে।  তবে তারপর তিনি জানান, অ্যানড্রয়েড ব্যবহারকারীরা সরাসরি ThePoonamPandeyApp-টি তার ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পারেন। 
http://www.poonampandey.in/download

কিন্তু কোনো ব্যবহারকারী যদি গুগল প্লে-স্টোরে গিয়ে অ্যাপটি ডাউনলোড করার চেষ্টা করেন তাহলে ‘এরর’ মেসেজ আসছে। 

পুনমের কিছু ভক্ত অ্যাপস থেকে ছবি ডাউনলোড করেছেন।  তার থেকেই বোঝা যাচ্ছে কেন গুগল এই পদক্ষেপ গ্রহণ করেছে। 

অ্যাপে এই মুহূর্তে পুনমের জীবনের তিনটি অধ্যায়ের ছবি পাওয়া যাচ্ছে।  প্রথমটি ‘মাই ট্র্যাভেল অ্যারাউন্ড দি ওয়ার্ল্ড’, ‘আই ক্যান্ডি ভিডিও’ এবং ‘মাই লাইফ-সোশ্যাল মিডিয়া’।  সেখানে পুনম তার শরীরী বিভাজন সকলকে দেখিয়েছেন।  জানা গিয়েছে পুনমের অ্যাপের বিষয় নিয়ে গুগলে অভিযোগ গিয়েছিল।  এর প্রেক্ষিতে মডেল আবার টুইট করেছেন, পুনমের অ্যাপটি এখনও তার ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।  রাতের দিকে মডেল ভক্তরা অ্যাপটি ডাউনলোড করতে সফলও হয়েছে। 

তবে পুনমের আগে অ্যাপ লঞ্চ করেছেন সোনম কাপুর, দিশা পাটানি, সালমন খান, সানি লিওন।  ২২ এপ্রিল নিজের অ্যাপ বাজারে আনতে চলেছেন শাহরুখ খান।  কিন্তু সমস্যায় পড়লেন পুনম, কারণ তার অ্যাপের রসালো বিষয়ের জন্যে। 


keya