৯:১৬ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার | | ৮ মুহররম ১৪৪০


প্রকাশ পেল ‘হালদা’র নতুন গান

৩০ নভেম্বর ২০১৭, ০৫:০১ এএম | সাদি


এসএনএন২৪.কম : আগামীকাল শুক্রবার (০১ ডিসেম্বর) ‘হালদা’ ছবিটি মুক্তি পাবে।  তার আগেই দর্শক আগ্রহের কথা মাথায় নিয়ে ছবির নানা অংশ প্রকাশ করছেন পরিচালক তৌকীর আহমেদ। 

মাসখানেক আগে ইউটিউবে অবমুক্ত হয় ছবির প্রথম গান ‘নোনা জল’।  পরের সপ্তাহে আসে ছবির টিজার।  পরবর্তী সময়েও ছিল একই ধারাবাহিকতা।  এসেছে ছবির দ্বিতীয় গান ‘গম গম লার’।  সেই ধারায় এবার প্রকাশিত হলো ‘প্রেমের আগুন’ নামে নতুন একটি গান। 

বুধবার (২৯ নভেম্বর) বিকেলে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে ‘প্রেমের আগুন’ শিরোনামের এই গানটি।  গানটির কথা, সুর ও সংগীত করেছেন পিন্টু ঘোষ।  তার সঙ্গে এতে কণ্ঠ দিয়েছেন সুকন্যা মজুমদার। 

‘হালদা’ ছবির গল্প লিখেছেন আজাদ বুলবুল।  চিত্রনাট্য ও পরিচালনা তৌকীর আহমেদের।  চট্টগ্রামের ঐতিহাসিক হালদা নদী ও সেখানকার প্রান্তিক মানুষের জীবন-বৈচিত্র্যই এর বিষয়বস্তু। 

দেশের বৃহত্তম প্রাকৃতিক মৎস্য প্রজনন কেন্দ্র এই হালদা নদী।  এই নদী ও নদীর গতি-প্রকৃতি, নদীর ক্ষয় ও নদীতীরবর্তী মানুষের জীবন প্রবাহ ও জটিলতা তুলে ধরা হয়েছে গল্পে। 

ছবিতে জাহিদ হাসানকে দেখা যাবে খলচরিত্রে।  মোশাররফ করিম থাকছেন জেলের ভূমিকায়।  আর তাদের সঙ্গে নুসরাত ইমরোজ তিশা অভিনয় করেছেন স্বপ্নবাজ এক তরুণীর ভূমিকায়।  এছাড়া আছেন দিলারা জামান, ফজলুর রহমান বাবু, শাহেদ আলী, রুনা খান প্রমুখ। 



keya