১০:০৭ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০




খালেদার আসনে বিএনপির প্রার্থী মিল্টন মোর্শেদ

পীরগঞ্জ থেকে নির্বাচন করছেন না শেখ হাসিনা

০৬ ডিসেম্বর ২০১৮, ০৬:৩৯ পিএম | ফখরুল


এসএনএন২৪.কমঃ রংপুর-৬ আসনে নির্বাচন করছেন না আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  সেখানে নির্বাচন করবেন স্পিকার শিরীন শারমীন চৌধুরী।  বৃহস্পতিবার বিকালে গণভবনে পীরগঞ্জের দলীয় নেতাকর্মীদের ডেকে নিয়ে তাদের সামনে শিরীন শারমীনের হাতে দলীয় চিঠি তুলে দেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। 

তিনি বলেন, শিরীন শারমীন চৌধুরী আমার মেয়ে, আপনাদের হাতে তুলে দিলাম।  তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে নিয়ে আসবেন।  এসময় পীরগঞ্জের নেতাকর্মী ছাড়াও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন উপস্থিত ছিলেন। 

এর আগে ২৭ নভেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রংপুর-৬ আসনের সহকারী রিটার্নিং অফিসার ও পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এমএ মমিনের কাছে প্রথমে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার এবং পরে স্পিকার শিরীন শারমিন চৌধুরী তার নিজের মনোনয়নপত্র জমা দেন। 

অপরদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য বগুড়া-৭ আসনে মনোনয়নপত্র জমা দিলেও তা বাতিল করেদেন রিটার্নিং কর্মকর্তা।  পরে আপিলে এসে ওই আসনে প্রার্থিতা ফিরে পেয়েছেন মিল্টন মোর্শেদ।  তাই ঐ আসনে নির্বাচন করবেন মিল্টন মোর্শেদ। 




keya