৩:৪৫ পিএম, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার | | ৬ সফর ১৪৪০


পিরোজপুরের মধু কমিশনার আর নেই

০৭ আগস্ট ২০১৮, ০৭:২৭ পিএম | মাসুম


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মধু কমিশনার আর নেই।  তিনি মঙ্গলবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। 

মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র ও অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।  জেলার ক্রীড়াঙ্গনের এক পরিচিত মুখ এবং পৌরসভার ৬নং ওয়ার্ডের তিনবার নির্বাচিত কমিশনার (কাউন্সিলর) ছিলেন। 

পিরোজপুর শহরের  জনপ্রিয় কাউন্সিলর আব্দুস ছালাম মধুর মৃত্যুতে শহর জুড়ে শোকের ছায়া নেমে আশে। 

শহরের বিশিষ্ট ব্যক্তিসহ হাজার হাজার মানুষের উপস্থিতিতে জানাজা নামাজ শেষে মঙ্গলবার বাদ আছর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। 

তার বিদেহী আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পিরোজপুর – ২ আসনের এমপি পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু , জেলা আওয়ামীলীগের সভাপতি পিরোজপুর-১ আসনের এমপি একেএমএ আউয়াল , পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ , পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা বিএনপির সভাপতি গাজী নূরুজ্জামান বাবুল, আল্লামা সাঈদী ফাউন্ডেশনের চেয়ারম্যান শামীম সাঈদী , জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জেলা বিএনপির সহ সভাপতি আব্দুস ছালাম বাতেন প্রমুখ। 


keya