৬:৪৭ এএম, ২৪ নভেম্বর ২০২০, মঙ্গলবার | | ৮ রবিউস সানি ১৪৪২




পিরোজপুরে কামরুল হত্যা মামলার প্রধান আসামি শাকিল গ্রেফতার

১১ মার্চ ২০২০, ০৫:৪৪ পিএম |


মুহাম্মদ দেলোয়ার হোসাইন. পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার  চল্লিশা এলাকায় আলোচিত কামরুল হত্যাকান্ডের প্রধান আসামি শাকিল আহমেদকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮ । 

চট্রগ্রাম জেলার কর্ণফুলীর ডাঙ্গারচরের চরলক্ষ্যা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৮ এর একটি টিম।  গ্রেফতারকৃত শাকিল আহমেদ (৩০) পিরোজপুর সদর উপজেলার সাতবেকুটিয়া  গ্রামের  মোঃ আলতাফ হোসেন আলতুর ছেলে । 

র‌্যাব-৮ সূত্রে জানাযায়, গত ০৮ ফেব্রæয়ারি  তারিখে পিরোজপুর সদর উপজেলার চল্লিশা বাজারে মোঃ কামরুল শেখ(৩৫)কে নিজ দোকানে কুপিয়ে হত্যা করা হয়।  নিহত কামরুল শেখ চল্লিশা বাজারে ওষুধের ব্যবসা করত। 

এ হত্যাকান্ডের মূল আসামী মোঃ শাকিল আহমেদ ও তার সহযোগীরা বেশ কিছু দিন ধরে কামরুলের ফার্মেসীতে গিয়ে চাঁদা দাবি করে আসছিল কামরুল শেখ চাঁদার টাকা না দেওয়ায় আসামি মোঃ শাকিল আহমেদ কামরুলের বুকে ও মাথায় ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে হত্যা করে। 

ঘটনার পর  গত ০৯ ফেব্রæয়ারি পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা রুজু হয়।  এরপর থেকেই র‌্যাব-৮ এ সংক্রান্তে ছায়া তদন্ত অব্যাহত রাখে।  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের তদন্তকারী দলটি জানতে পারে এ হত্যাকান্ডের প্রধান আসামি শাকিল আহমেদ হত্যা ঘটনার পর  চট্রগ্রামে পালিয়ে যায় এবং কর্ণফুলী থানাধীন ডাঙ্গারচর চরলক্ষ্যায় জনৈক শামসু সাহেবের খামার বাড়িতে গরুর ডেইরী ফার্মে কাজ শুরু করেছে। 

এর প্রেক্ষিতে র‌্যাব -৮ এর তদন্তকারীদল আসামির অবস্থান নিশ্চিত হয়ে মঙ্গলবার চট্রগ্রাম জেলার কর্ণফুলীর ডাঙ্গারচরের চরলক্ষ্যা থেকে তাকে গ্রেফতার করে । 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যা কান্ডের ঘটনার সত্যতা স্বীকার করেছে।  গ্রেফতারকৃত আসামিকে মামলার পরবর্তী কার্যক্রম অব্যাহত রাখার সুবিধার্থে পিরোজপুর সদর থানায় হস্তান্তর করা হয় ।