৪:৫৩ এএম, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার | | ৮ রবিউল আউয়াল ১৪৪০




পিরোজপুরে কলেজ শিক্ষকদের কালব্যাজ ধারণ ও মানববন্ধন

০২ জুলাই ২০১৮, ০৪:১৭ পিএম | সাদি


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষসহ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের উপর অব্যাহত সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে পিরোজপুরে কালব্যাজ ধারণ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

সোমবার দুপুরে সরকারি সোহরাওয়ার্দী কলেজে শিক্ষক পরিষদের আয়োজনে এ কালব্যাজ ধারণ ও মানববন্ধন কর্মসূচি পালন করে কলেজের শিক্ষকমন্ডলী। 

এ সময় বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মো: দেলোয়ার হোসেন, কলেজ উপাধ্যক্ষ মজিবর রহমান বাবুল, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক সদানন্দ গাইন, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো: মিজানুর রহমান, রাষ্ট্রবিজ্ঞাপন বিভাগের বিভাগীয় প্রধান সমরজিৎ হাওলাদার, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক কাজী মো: জাহাঙ্গীর আলম সহ শিক্ষকমন্ডলী। 

এ সময় বক্তারা বলেন, সন্ত্রাসীরা ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ, ও উপাধ্যক্ষসহ দেশব্যাপী শিক্ষা ক্যাডারদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটছে।  এর আগে শিক্ষক হারুন ও সাজিয়াকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। 

এ সকল ঘটনায় কোন বিচার হয়নি।  সরকারি মহিলা কলেজ ও নেছারাবাদের স্বরূপকাঠী সরকারি কলেজেও অনুরূপ কর্মসূচি পালিত হয়েছে।  মানববন্ধনে শিক্ষকদের সাথে শিক্ষার্থীরাও অংশ নেয়। 

মানববন্ধন কালে বক্তারা এ হামলা ও হত্যার ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির পাশাপাশি সারাদেশের শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের নিরাপত্তার দাবি জানান। 



keya