১০:৪১ পিএম, ১৮ আগস্ট ২০১৮, শনিবার | | ৬ জ্বিলহজ্জ ১৪৩৯


পিরোজপুরে জাতীয় পর্টির দ্বি-বার্ষিক সম্মেলন মুকুল সভাপতি সেলিম সম্পাদক

১০ আগস্ট ২০১৮, ০৫:২৬ পিএম | মাসুম


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি :  পিরোজপুরে জাতীয় পার্টি(এরশাদ) দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে চার সদস্যের  জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।  তারা হলেন সেকান্দার আলী মুকুল সভাপতি ,  অধ্যাপক নজরুল ইসলাম বাদশা সিনিয়র সহ সভাপতি , মোঃ রফিকুল ইসলাম সেলিম সাধারণ সম্পাদক ও হাবিবুর রহমান শরীফ সাংগঠনিক সম্পাদক ।  বাকিদের নাম পরে ঘোষণা করা হবে বলে জানাগেছে।  শু

ক্রবার সকাল দশটায় পিরোজপুরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহনগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতি প্রধান অথিথির বক্তব্য দেয়ার সময় বলেন পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের নয় বছরের শাসনামল ছিলো স্বর্ণযুগ।                                                                                                          

এরশাদের শাসন আমলে হালুয়া রুটি খাওয়া নেতারা  অন্য জায়গায় চলে গেছে।  আজকে  প্রেসিডেন্টসিয়াল সরকার হলে এরশাদ  রাষ্ট্রীপতি হবেন ।  বর্তমানে উপমহাদেশে জোটের রজনীতি চলছে তাই এরশাদ সাহেবও জোটের রাজনীতিতে আছেন।  সামনে আরো অনেক চমক আসবে।  আপনারা সংগঠিত হন।  সংগঠিত না হলে মূল্যায়ন হবে না। 

সম্মেলনে বিশেষ অতিথি হিষেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান দুলাল। 

প্রধান অতিথি বলেন নির্বাচনের কোন বিকল্প নেই।  আমরা রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য।  তাই আগামীতে যাতে হুসেইন মুহম্মদ এরশাদ সরকার ক্ষমতায় আসে তার জন্য এ এলাকার মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে।  আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তা হলে অসম্ভবকে সম্ভব করতে পারব। 

বিশেষ অতিথির বক্তব্য নুরুল ইসলাম নুরু বলেছেন, সরকারকে আমরা সহযোগিতা করেছি।  কিন্ত সরকারের শত্রু মন্ত্রীরা।  তারা নানান কথা বলেন। 

জাতীয় পার্টির জেলা শাখার আহবায়ক মো. সেকান্দার আলী মুকুলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা শাখার যুগ্ম-আহবায়ক শরিফ মোহাম্মদ হাবিবুর রহমান।  সদস্য সচিব অধ্যাপক মো. নজরুল ইসলাম বাদশার পরিচালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর উপজেলা আহবায়ক মো. রফিকুল ইসলাম সেলিম, জেলা শাখার যুগ্ম-আহবায়ক মো. নুরে আলম, রফিকুল ইসলাম রাজন, নাজিরপুর উপজেলা আহবায়ক শহ-আলম শেখ, কাউখালী নজরুল ইসলাম, মঠবাড়িয়া আহবায়ক নাজমুর হাসান কবির ও নুরে আলম, মো. রফিকুল ইসলাম টুকু, মনিরুজ্জামান মিয়া ও মো. ফারুক হোসেন দুলালসহ জেলার নেতৃবৃন্দ এসময় বক্তব্য রাখেন।