১১:১৩ পিএম, ২২ জুন ২০১৮, শুক্রবার | | ৮ শাওয়াল ১৪৩৯

South Asian College

পিরোজপুর জেলা যুবদলের ঘোষিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

০৬ জুন ২০১৮, ০৬:০১ পিএম | সাদি


মুহা.দেলোয়ার হোসাইন, পিরোজপুর সংবাদদাতা : পিরোজপুর জেলা যুবদলের কেন্দ্র ঘোষিত নতুন কমিটি বাতিল করে পুন:কমিটি গঠনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জেলা যুবদল ও পৌর দলের পদবঞ্চিত নেতৃবৃন্দ। 

বুধবার বিকেলে পিরোজপুর প্রেসক্লাবের শহিদুল আলম নিরু মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর যুবদলের সভাপতি মো:সাজ্জাদ জহির। 

লিখিত বক্তব্য তিনি বলেন, দীর্ঘ ৮ বছর আহবায়ক কমিটির পরে কেন্দ্রীয় যুবদল গত ৩
জনু পিরোজপুর জেলা যুবদলের নতুন কমিটি ঘোষণা করে।  কিন্তু বিগত দিনে আন্দোলনে যারা রাজপথে থেকেছে, সরকারের বিভিন্ন মামলা ও হয়রানির শিকার হয়েছে তাদের স্থান এ কমিটিতে দেয়া হয়নি।  বরং কিছু ধুরন্ধর রাজনৈতিক ব্যক্তি যারা বিএনপির আন্দোলনের সময় রাতের আধারে আওয়ামীলীগ-যুবলীগের সাথে আত-আত করে পিরোজপুরে অবস্থান করেছে তাদের এ কমিটিতে স্থান দেয়া হয়েছে। 

লিখিত বক্তব্য আরো অভিযোগ করা হয় যে, যারা কখনো মাঠে থেকে যুবদলের রাজনীতি
করেনি তাদের কাছ থেকে অনৈকিত সুবিধা নিয়ে কেন্দ্রীয় কমিটি রাজনীতি থেকে দূরে থাকা ব্যক্তিদের দিয়ে একটি পকেট কমিটি ঘোষনা করেছে। 

তাই তারা ফেসবুক সর্বস্ব রাজনৈতিক নেতা হিসেবে ক্ষ্যাত ব্যক্তিদের নামে ঘেষানা দেয়া নতুন কমিটি বাতিত করে পনরায় কমিটি গঠনের দাবি জানান। 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুস ছালাম বাতেন, যুগ্ম সম্পাদক শেখ শহিদুল্লাহ শহীদ, জেলা যুবদলের সাবেক কো-কনভেনর অ্যাডভোকেট
মনিরুল ইসলাম মনির, জেলা যুবদলের সাবেক সদস্য মনিরুল ইসলাম মনির সহ জেলা
যুবদলের পদবঞ্চিন নেতৃবৃন্দ। 

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল জানান, তিনি এই কমিটির বিষয়ে কিছুই জানেন না।  কেন্দ্রীয় যুবদলের নেতৃবৃন্দ এ কমিটি ঘোষনা করার আগে তার সাথে কোন আলাপ-আলোচনা করেনি।  এ কমিটিতে জেলা যুবদলের যে সকল নেতৃবৃন্দ বিগত দিনের আন্দোলনে রাজপথে থেকেছে তাদের মূল্যায়ণ করা হয়নি।  তিনি বলেন সরকারের লেজুর ভিত্তিক কমিটি দলের কোন কাজে আসবেনা।