৩:১৩ পিএম, ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার | | ১৬ শাওয়াল ১৪৪০




পিরোজপুরে দুই লাশ উদ্ধার

২৯ মে ২০১৯, ০৭:৪৫ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর : পিরোজপুরের কাউখালীতে মঙ্গলবার সন্ধ্যায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় আলী হোসেন (৭৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

এ সময় আব্দুল হাই মিয়া (৬৩) নামে অপর এক যাত্রী গুরুতর আহত হন।   নিহত আলী হোসেন উপজেলার পার-সাতুরিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে। 

জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যায় আলী হোসেন ও হাই মিয়া সবজি বিক্রি করার জন্য ভ্যান যোগে পার-সাতুরিয়া থেকে চৌ-রাস্তা বাজারে যাচ্ছিলেন।  পথে কাউখালীগামী একটি ব্যাটারি চালিত অটোরিকশা ভ্যানটিকে ধাক্কা দিলে ভ্যানটি খালে পড়ে যায়।  আহতদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলী হোসেনেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথেই তার মৃত্যু হয়। 

কাউখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, পরিবারের অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্থাস্তর করা হয়েছে। 

অপরদিকে নেছারাবাদ  থানা পুলিশ বুধবার সকালে মিজানুর রহমান ঘরামী (৪৫) নামের এক জেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।  নিহত মিজানুর উপজেলার পঞ্চবেকি গ্রামের জামাল ঘরামীর ছেলে। 

নেছারাবাদ (স্বরুপকাঠী) থানার অফিসার ইনচাজ কেএম তারিকুল ইসলাম জানান, নিজ বসত ঘরের আড়ার সাথে গলাশ ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে।  প্রাথমিক ভাবে আত্মহত্যার আলামত পাওয়া গেছে।  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।  এঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। 


keya