১১:৪২ এএম, ১৯ আগস্ট ২০১৮, রোববার | | ৭ জ্বিলহজ্জ ১৪৩৯


পিরোজপুরে পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে নেতার মৃত্যু

১১ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩৩ পিএম | জাহিদ


মো: দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি: পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে পুকুরে পড়ে মারা গেছেন পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক-১ শেখ আছাদুজ্জামান বাবর (৪০) । 

তার মামা শেখ নেছার উদ্দিন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি নূরুজ্জামান বাবুল গাজীর নিকট এ তথ্য নিশ্চিত করেছেন বলে তিনি এ প্রতিনিধিকে জানান।  পরে নেছারউদ্দিনের নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানিয়েছেন বাবর শনিবার রাতে পিরোজপুর শহরের সর্দার পাড়ার নিজ বাসার অদুরে দাড়িয়ে ছিলেন এ সময় পুলিশ তাকে দেখে ধাওয়া দিলে গ্রেফতার আতংকে সে দৌড়ে পালাতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পুকুরে পড়ে ডুবে গিয়ে মারা যায়। 

তাকে তাৎক্ষনিক পিরোজপুর সদর হাসপাতালে নিলে ডাঃ তাকে মৃত ঘোষণা করেন।  তবে সদর থানার ওসি জিয়াউল হক এ অভিযোগ অস্বীকার করে বলেন একটি মহল রাজনৈতিক ফায়দা লোটার জন্য মিথ্যার আশ্রয় নিতে চেষ্টা করছেন।  তিনি নিশ্চিত করেন শনিবার রাতে আমাদের সদস্যরা কোথাও কোন অভিযানে নামেননি।  বিএনপি নেতা-কর্মীদের বাসা বাড়িতে হানাও দেন নি। 

আমারা এখন পর্যন্ত যে টুকু জানতে পেরেছি তা হলো বাবর আগে থেকেই অসুস্থ ছিলেন।  বাবর শহরতলীর নামাজপুর গ্রামের শেখ আনছার উদ্দিনের ছেলে ।  বাবর গত উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রতিদ্বতা করে প্রায় ২০ হাজার ভোট পেয়েছিলেন।