৬:০৫ পিএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১১ রবিউল আউয়াল ১৪৪০




পিরোজপুরে বিএনপি-জামায়াতের ৫২ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা গ্রেফতার-৩

০৮ নভেম্বর ২০১৮, ০৬:৫৯ পিএম | জাহিদ


মো.দেলোয়ার হোসাইন, পিরোজপুর : পিরোজপুর সদর থানায় মোঃ মিরণ শেখ নামের এক আওয়ামীলীগ নেতা বাদি হয়ে বিএনপি – জামায়াতের ৫২ নেতা কর্মীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। 

বিষয়টি নিশ্চিত করে ওসি এসএম জিয়াউল হক জানান, এ মামলায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতার কৃতরা হলেন পিরোজপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ মেজবাহ উদ্দিন মিশু, জেলা ছাত্রদল নেতা মোঃ আলী আহমেদ তুষার ও শেখ মেহেদি হাসান।  মামলার বাদি মোঃ মিরন শেখ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।  তিনি বুধবার রাতে ১৭ জনের নাম উল্লেখ ও ৩৫ জনকে অজ্ঞাত দেখিয়ে আওয়ামীলীগ অফিসে অগ্নিসংযোগের অভিযোগে মামলা করেন। 

জানা গেছে গত বুধবার রাতে কেবা-কাহারা পৌরসভার আলামকাঠীতে পিরোজপুর-নাজিরপুর সড়কের পাশে অবস্থিত ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নি সংযোগ করে পুড়িয়ে ফেলে।  এ ঘটনায় বিরোধী দলীয় নেতা কর্মীদের নামে-বেনামে মামলা দায়ের করা হয়েছে। 

এ দিকে আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটানার নিন্দা জানিয়ে বিএনপির নির্বাহী কমিটির সদস্য পিরোজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বলেন বিএনপি বা ২০ দলীয় নেতা কর্মীরা আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নি সংযোগের মতো ন্যাক্কারজনক কাজে জড়িত নয়।  আর কোন সময় জড়িতও ছিলেন না আর আগামী দিনগুলোতেও থাকবেননা। 

তিনি বলেন আমার ধারণা এহেন দুঃখ জনক ঘটনা আওয়ামীলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরেও হতে পারে আর বিএনপি ও তাদের শরীক দলের নেতা কর্মীদের মামলায় জড়াতে মতলববাজ দুর্বৃত্তরাও ঘটাতে পারে। 



keya