১১:১৮ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | | ১৪ মুহররম ১৪৪০


পিরোজপুরে বিএপির পাঁচ নেতা গ্রেফতার

০১ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৪০ পিএম | মাসুম


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলা বিএনপিকে প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী করতে দেয়নি পুলিশ।  তবে দলীয় কার্যালয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ করেছে তারা। 

জেলা সভাপতি গাজী নূরুজ্জামান বাবুলের সভাপতিত্বে ও রিয়াজুদ্দিন রানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জেলা সহ সভাপতি এলিজা জামান, অ্যাডভোকেট আবুল কালাম আকন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন প্রমুখ। 

এদিকে পুলিশ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, জেলা ছাত্র দলের সাবেক সভাপতি শেখ হাসানুল কবির লিন, মৎস্যজীবী দলের জেলা সভাপতি মোঃ তরিকুল ইসলাম নজিবুল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার ও জেলা ছাত্রদল নেতা রায়হান রাজুকে গ্রেফতার করা হয়েছে। 

পিরোজপুর সদর থানা পুলিশ শুক্রবার দিনগত রাতে তাদেরকে শহরের নিজ নিজ বাসা থেকে গ্রেফতার করে বলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন জানান। 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি এসএম জিয়াউল হক জানান  তাদেরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 

রোববার আদালতে সোপর্দ করা হবে।  অপর দিকে মঠবাড়িয়া থানা পুলিশ পৌরসভা বিএনপির সভাপতি কেএম হুমায়ুন কবির ,জহিরুল ইসলাম রতন ও যুবদল নেতা অপুকে আটক করে আবার ছেড়ে দেয়।