১:৩৬ এএম, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১




পিরোজপুরে যুবতী গণধর্ষণের শিকার, গ্রেফতার- ২

২৪ নভেম্বর ২০১৯, ১০:৪৩ এএম | নকিব


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর : পিরোজপুর সদর উপজেলার কৈবর্তখালী গ্রামে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে শুভ শেখ (২২) ও বেল্লাল খান (৩২) নামের দুই যুবককে শনিবার রাতে আটক করেছে পুলিশ। 

আটককৃত শুভ’র বাড়ি উপজেলার গজালিয়া গ্রামে এবং বেল্লালের বাড়ি একই উপজেলার দাউদপুর গ্রামে।  থানা সূত্রে জানা গেছে, গণধর্ষণের শিকার ২৩ বছর বয়সী ওই যুবতী শুভ’র পূর্ব পরিচিত। 

শুক্রবার রাতে তাকে মোবাইল ফোনে কৌশলে কৈবর্তখালী গ্রামে ডেকে নেয় শুভ।  সেখানে একটি বাগানে নিয়ে ৪ যুবককে সাথে নিয়ে যুবতীকে পালাক্রমে ধর্ষণ করা হয় । 

পরবর্তীতে সকালে মেয়েটিকে উপজেলার হুলারহাট বন্দরে রেখে চলে যায় তারা।  এরপর মেয়েটি পিরোজপুর সদর থানায় গিয়ে ধর্ষণের বিষয়টি পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে শুভ ও বেল্লালকে আটক করে। 

ধর্ষণের শিকার ওই যুবতীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।  এ ঘটনায় মেয়েটিবাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। 

ধর্ষণের ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে বলে জানান বলে জানান পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম বাদল। 


keya