১:২৬ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০, রোববার | | ২৮ জমাদিউস সানি ১৪৪১




পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

১০ ফেব্রুয়ারি ২০২০, ০৫:২৮ পিএম | নকিব


মুহাঃ দেলোয়ার হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা সাইফুল ইসলাম জেমী (৩০) নিহত হয়েছেন। 

পিরোজপুর - পাথরঘাটা ভায়া মঠবাড়িয়া সড়কের পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামের মল্লিক বাড়ি বাস ষ্ট্যান্ডে সোমবার দুপুরে ট্রাকের ধাক্কায় তিনি নিহত হন।  

তার সাথে  থাকা আব্দুর রহিম ও পথচারী ইলিয়াস নামের দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।    পিরোজপুর  সদর থানার ওসি মো: নুরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করেছেন।   নিহত সাইফুল ইসলাম জেমী  পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।  তিনি দক্ষিণ শংকরপাশা গ্রামের তোতা মাতুব্বরের পুত্র। 

 শংকরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন স্বপন মল্লিক  জানান, শংকরপাশা  মল্লিক বাড়ি বাস ষ্ট্যান্ডে  সাইফুল ইসলাম জেমী  মোটরসাইকেল নিয়ে আব্দুর রহিমকে নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন।  এ সময় পিছন থেকে একটি ট্রাক এসে তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই জেমী মারা যান এবং রহিম ও ইলিয়াস নামের দুই জন  আহত হন। 

পিরোজপুর সদর হাসাপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, নিহত জেমীকে হাসপাতালে আনার আগেই মারা যায় এবং আহত রহিম ও ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।   সদর থানার ওসি মো: নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটিসহ একজনকে আটক করা হয়েছে।