১০:১৫ এএম, ১৭ ডিসেম্বর ২০১৭, রোববার | | ২৮ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা জানাতে বিমানবন্দর সড়কে মানুষের ঢল

০৭ অক্টোবর ২০১৭, ০৯:২১ এএম | ফখরুল


এসএনএন২৪.কমঃ তিন সপ্তাহের যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর শেষে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।  বিশ্ব দরবারে ‘মাদার অব হিউম্যানিটি’ খ্যাত মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে রাজধানীর বিমানবন্দর সড়কে অবস্থান নিয়েছেন হাজার হাজার মানুষ। 


সদ্য সমাপ্ত জাতিসংঘের ৭২তম অধিবেশনে রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশ সরকারের জোরালো অবস্থান তুলে ধরে আন্তর্জাতিক মহলে প্রশংসিত হন প্রধানমন্ত্রী।  পাশাপাশি দেশের উন্নয়নেও নিরলস কাজ করে যাচ্ছেন।  এজন্যই প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে এতো প্রস্তুতি ঢাকাবাসীর। 


জানা গেছে, শেখ হাসিনাকে বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন পর্যন্ত সড়কে দু’পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাবেন আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ।  এজন্য সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে প্ল্যাকার্ড ও ব্যানার হাতে অবস্থান নিতে দেখা গেছে তাদের। 


একই সঙ্গে বিশৃঙ্খলা এড়াতে এবং নিরাপত্তার স্বার্থে পুলিশকেও কড়া অবস্থানে থাকতে দেখা গেছে।  রাস্তার মোড়ে মোড়ে চলছে তল্লাশিও। 

প্রসঙ্গত, তিন সপ্তাহের যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর শেষে আজ শনিবার সকাল ১০টার দিকে দেশে ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।