৮:০০ এএম, ১৯ জুলাই ২০১৯, শুক্রবার | | ১৬ জ্বিলকদ ১৪৪০




প্রধানমন্ত্রীকে ফোন করে ভাগ্য খুলে গেল ডালিমের

১৪ মে ২০১৯, ০৯:৫৬ পিএম | জাহিদ


জাহাঙ্গীর আলম, নেত্রকোণা : প্রধানমন্ত্রীকে ফোন করে ভাগ্য খুলে গেল নেত্রকোণা  জেলার বারহাট্টা উপজেলার বৃকালিকা গ্রামের মৃত আবদুর রাজ্জাকের ছেলে দরিদ্র রিকসা চালক মো. ডালিমের।  পেয়ে গেল প্রধানমন্ত্রী প্রদত্ত একটি ইজিবাইক ও গাভী। 

মঙ্গলবার (১৪ মে) বিকেলে বারহাট্রা উপজেলা প্রশাসনের উদ্যােগে উপজেলা পরিষদ চত্বরে জেলা প্রশাসক মঈলউল ইসলাম আনুষ্ঠানিক ভাবে ডালিমের কাছে ইজিবাইক ও গাভী তুলে দেন। 

এসময় উপস্তিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাঈনুল হক কাসেম,উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াসমিন, আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া অমুল বানিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ মোহাম্মদ আব্দুল কাদের, বিজিবির সাবেক ডিএডি মুক্তিযোদ্ধা নূর উদ্দিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

বারহাট্রা  উপজেলা  নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন  জানান, উপজেলা সদরের বৃকালিকা গ্রামের দরিদ্র রিকসা চালক ডালিম গত রোববার রাতে মোবাইল ফোনে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন। 

প্রধানমন্ত্রীর কাছে তার জীবন সংগ্রামের কাহিনী তুলে ধরেন ডালিম, প্রধানমন্ত্রী ডালিমের কথা শোনেন, ডালিম প্রধানমন্ত্রীর কাছে ইজিবাইক ও গাভী দাবি করেন। 

এরই প্রেক্ষিতে আজ নেত্রকোণা জেলা প্রসাশক জনাব মঈনউল ইসলাম আনুষ্ঠিক ভাবে ইজিবাইক ও ৭০ হাজার টাকা মূল্যের গাভী প্রধান করেন