৬:০৫ এএম, ২০ অক্টোবর ২০১৮, শনিবার | | ৯ সফর ১৪৪০


পুর্বচরবাটা কলেজে নবীনবরণ ও সততা স্টোরের উদ্বোধন

১৯ জুলাই ২০১৮, ০৩:২৪ পিএম | মাসুম


আরিফ সবুজ, নোয়াখালী প্রতিনিধি: শিক্ষার্থীদের নীতিনৈতিকতা এবং সততার শিক্ষা দিতে বিক্রেতাবিহীন ব্যবসাপ্রতিষ্ঠান ‘সততা স্টোরের’ উদ্বোধন এবং কলেজে একাদশ শ্রেণী ছাত্রদের নবীন বরণ অনুষ্ঠানের অায়োজন করছেন নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজে। 

বৃহস্পতিবার সকাল ১০টার সময় নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠা করা সততা স্টোরের উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠানের অনানুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করেন  দুর্নীতি দমন কমিশন নোয়াখালীর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. তালেবুর রহমান। 

এ উপলক্ষে কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. তালেবুর রহমান বলেন, সততাই সভ্য সমাজ সৃষ্টির মূল হাতিয়ার।  তিনি অারোও বলেন, সৎ, নিষ্ঠাবান, ন্যায়পরায়ণ ও সমাজসচেতন ব্যক্তিজীবন গঠন করতে সততার ভিত্তিতে নিজেকে গড়ে তুলতে হবে। 

অধ্যক্ষ মো. ছালেহ উদ্দিনের সঞ্চালনায় ও সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার মো. আবু ওয়াদুদের সভাপতিত্বে এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. রুহুল মতিন, সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইউছুফ আমজাদ, গভর্ণিং বডির সদস্য মো. আব্দুল মালেক মো. খলিলুর রহমান, সহ কলেজের সকল শিক্ষক শিক্ষার্থীসহ স্থানীয় সাংবাদিক, সাংস্কৃতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ ।