৬:২৬ পিএম, ৫ এপ্রিল ২০২০, রোববার | | ১১ শা'বান ১৪৪১




পরিস্থিতি ভালো না: তাবিথ আউয়াল

২২ জানুয়ারী ২০২০, ০৩:৩৭ পিএম | নকিব


এসএনএন২৪.কম : নির্বাচনের মাঠের অবস্থা প্রতি মুহূর্তেই বদলে যাচ্ছে এবং বর্তমান পরিস্থিতি ভালো না বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা ১১টার দিকে গাবতলী আনন্দনগর তেলের মিল এলাকায় গণসংযোগকালে হামলার যে অভিযোগ তাবিথ করেছিলেন তার প্রতিক্রিয়ায় বুধবার এই মন্তব্য করেন তিনি। 

প্রচারণার মাঠে আজকের পরিস্থিতি কেমন কিংবা আজও তিনি হামলার কোনো শঙ্কা করছেন কিনা এমন প্রশ্নের জবাবে তাবিথ বলেন, আজকে, কালকে নিয়ে আমি নানা রকম কথা বলব না।  পরিস্থিতি নিয়মিত বদলে যাচ্ছে।  যেখানে বারবার হামলা হচ্ছে সেখানে পরিস্থিতি যতক্ষণ অব্দি লং টার্মে সাস্টেইনেবল না হয় ততোক্ষণ পরিস্থিতি ভালো না।  কোনো লেভেল প্লেয়িং ফিল্ড নির্বাচনের মাঠে নেই। 

গতকালকে হামলার অভিযোগের বিষয়ে গৃহীত পদক্ষেপ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমরা অপেক্ষায় রয়েছি নির্বাচন কমিশন এ বিষয়ে কী বলে তা জানার জন্য। 

সময় নিউজের সঙ্গে কথোপকথনের সময় রাজধানীর দক্ষিণখান এলাকায় প্রচারণা চালাচ্ছিলেন তাবিথ আউয়াল।  নির্বাচনে জয় পেলে ওই এলাকার জন্য তিনি কী কী উন্নয়নমূলক কর্মকাণ্ড করবেন সেই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এই এলাকার মানুষ সাধারণ নাগরিক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হয়েছে।  প্রথমেই তাদের সব ধরনের সুযোগ-সুবিধার আওতায় নিয়ে আসতে হবে।  এই এলাকায় অনেক পোশাক কারখানা রয়েছে, প্রতিবন্ধীদের রিহ্যাবিলাইটেশন সেন্টারও রয়েছে; তাদের জন্য নিরাপত্তা বজায় রাখা, সড়ক নির্মাণ করা ও দূষণমুক্ত পরিবেশ বজায় রাখাকে অগ্রাধিকার দেয়া হবে। 

এছাড়া ডেঙ্গু রোধেও তিনি পদক্ষেপ নেবেন বলে জানান তিনি। 


keya