৬:৪৮ এএম, ১২ জুলাই ২০২০, রোববার | | ২১ জ্বিলকদ ১৪৪১




পুলিশ স্বামীকে কুপিয়েছে স্ত্রী

০২ মার্চ ২০২০, ০৯:৪৬ এএম | নকিব


মোঃআশরাফুল ইসলাম, চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পারিবারিক কলহের জের ধরে পুলিশ স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে তার স্ত্রী।  আহত পুলিশ সদস্য চাঁপাইনবাবগঞ্জ সদর পুলিশ ফাঁড়ির এটিএসআই কামরুল হাসান। 

এ ঘটনার পর থেকেই তার স্ত্রী পলাতক রয়েছেন।  বর্তমানে মূমুর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন কামরুল। 

ঘটনাটি ঘটেছে রবিবার বিকেল তিনটার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুর হর্টিকালচার সেন্টারের সামনের একটি ভাড়া করা বাসায়। 

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানিয়েছেন, এটিএসআই কামরুল হাসানের সাথে তার স্ত্রীর দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল।  এরই জের ধরে রোববার দুপুর প্রায় তিনটার দিকে কল্যানপুরে তাদের ভাড়া করা বাসায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাধে। 

এরই এক পর্যায়ে কামরুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে পালিয়ে যায় তার স্ত্রী।  পরে স্থানীয়রা ঘটনাটি জানতে পেরে মূমুর্ষ অবস্থায় কামরুলকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

এদিকে পলাতক স্ত্রীকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 


keya