১০:২৫ পিএম, ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | | ১৭ সফর ১৪৪১




ফটিকছড়িতে উপজেলায় মাসিক সমন্বয় ও আইন শৃংখলা সভা অনুষ্টিত

১৮ জুন ২০১৯, ১০:১৩ এএম | নকিব


এম.সেলিম , ফটিকছড়ি প্রতিনিধি : ফটিকছড়ি উপজেলায় মাসিক সমন্বয় ও আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে।  

১৭ জুন সোমবার উপজেলা মুক্তিযোদ্ধা জহুরুল হক মিলনায়তনে দুপুর ১২ টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে এ মাসিক সমন্বয় ও আইন শৃংখলা সভা। 

উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফিনের  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও স্থানীয় সাংসদ, আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। 

এ সময় আরো উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, ভাইস চেয়ারম্যান সালামত উল্লাহ চৌধুরী শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ জানে আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সাখাওয়াত উল্লাহ, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভার মেয়র এস এম সিরাজ উদ দৌলা, চেয়ারম্যান সমিতির সভাপতি আব্দুল কাইয়ুমসহ ফটিকছড়ি ও ভূজপুর থানা পুলিশ, উপজেলা প্রশাসন এবং ফটিকছড়ির সকল ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দরা উপস্থিত ছিলেন। 

এ সময় সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী বলেন, আজকে থেকে অবৈধ বালি উত্তোলন, মাদক ব্যবসা বন্ধ এবং প্রসাশন যদি ঠিক মত কাজ না করে উপযুক্ত প্রমান সহকারে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহন করা হবে।