৩:৪৩ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার | | ১০ রবিউস সানি ১৪৪০




ফেনীতে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার-১

০৮ আগস্ট ২০১৮, ০৪:১৬ পিএম | জাহিদ


এসএনএন২৪.কম : ফেনী জেলার সদর মডেল থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ১,৭০৯ বোতল ফেন্সিডিল এবং ০১টি পিকআপসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। 

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল­া জেলার সীমান্তবর্তী এলাকা হতে একটি পিকআপযোগে বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে।  উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৭ আগস্ট একটি আভিযানিক দল ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল­াশি করতে থাকে।  গাড়ি তল­াশির এক পর্যায়ে  কুমিল­া হতে চট্টগ্রামগামী একটি পিকআপ র‌্যাবের চেকপোষ্ট দেখে ড্রাইভার গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে সুকৌশলে পালিয়ে যায়, এ সময় গাড়িতে থাকা অপর আসামী মোঃ রুবেল আলী (২৬), পিতা- মোঃ আশরাফুল হককে আটক করা হয়। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে পিকআপের পিছনে ত্রিপল দিয়ে সুকৌশলে লুকানো অবস্থায় ১,৭০৯ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত পিকআপটি (ঢাকা মেট্রো-ন-১৩-৮৪৬৯) জব্দ করা হয়। 

জানা যায়, গ্রেফতারকৃত আসামী এবং পলাতক আসামী উক্ত পিকআপটির মাধ্যমে বিভিন্ন সময় কুমিল­া জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।  পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।  উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ১৭ লক্ষ ০৯ হাজার টাকা। 

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। 



keya