৫:১৪ পিএম, ২৩ মে ২০১৮, বুধবার | | ৮ রমজান ১৪৩৯

South Asian College

ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

১৬ মে ২০১৮, ০৭:৪৫ পিএম | সাদি


জাকির হোসেন সৈকত, ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি : রাত নামলেই আতংক জুড়ে বসে চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ অংশের গৃদকালিন্দিয়া থেকে বর্ডার পর্যন্ত চলাচলকারী যাত্রীদের।  ছিনতাইকারী বেশে গত কিছুদিন ধরে সড়কে ডাকাতির ঘটনা ঘটাচ্ছে একদল দুর্বৃত্ত। 

পুলিশ হন্যে হয়ে এদের সন্ধানে ছদ্ম বেশে ঘুরলেও ধরতে পারছিল না।  অবশেষে তারা পুলিশের পাতা ফাঁদে পা দিলো।  তারা অস্ত্রসহ আটক হলো।  আটককৃতরা হলো লক্ষীপুর জেলার শাকচর গ্রামের শরীফ (২৩) ও শাহেদ(২৪)।  পুলিশ এসময় তাদের কাছ থেকে চাপাতি, ছোরা এবং আনুসাঙ্গিক জিনিসপত্র উদ্ধার করে। 

থানা পুলিশের এস আই মোবারক জানান, মঙ্গলবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশের টহল পুলিশের একটি দল যাত্রীবেশে সিএনজি স্কুটার যোগে ফরিদগঞ্জ -রায়পুর সড়কে টহল দিচ্ছির।  গভীর রাতে ওই ডাকাত দলের সদস্যরা ফরিদগঞ্জ -রায়পুর সড়কের পক্ষীয়াচর এলাকায় পুলিশের  টহল গাড়ী সিএনজি স্কুটারের উপর হামলা চালায়।  পুলিশ দ্রুত তাদেরকে অস্ত্রসহ আটক করে। 

ফরিদগঞ্জ থানার ওসি শাহ আলম সড়কে ডাকাতির ঘটনার সাথে জড়িত দুই ডাকাতকে আটকের কথা স্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি সময় অস্ত্রসহ আটক বিষয়ে মামলা দায়ের হয়েছে

Abu-Dhabi


21-February

keya