৩:১০ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার | | ২ রবিউস সানি ১৪৪০




ফরিদগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের জরুরী সভা

০৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৭ পিএম | মাসুম


জাকির হোসেন সৈকত, ফরিদগঞ্জ প্রতিনিধি : ফরিদগঞ্জ পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ দলিল লেখক সমিতি হলরুমে উক্ত জরুরী সভার আয়োজন করা হয়। 

সভায় বক্তারা সাম্প্রতিক সময়ে পত্রিকায় প্রকাশিত পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটিকে অগঠনতান্ত্রিক হিসেবে আখ্যায়িত করে বলেন, ‘বর্তমান কমিটিকে অবহিত না করে, এমনকি এই কমিটি বিলুপ্ত না করে, উপজেলা স্বেচ্চাসেবক লীগ যে পকেট কমিটি দিয়েছে তা ভিত্তিহীন এবং অসাংগঠনিক।  আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

অতীতের ন্যায় আমাদের কমিটি বৈধভাবে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবে।  সামনে নির্বাচন।  নির্বাচনের পূর্বে এই ধরনের কমিটি ঘোষনা নির্বাচনের জন্যে ক্ষতিকারক হবে বলে আমরা মনে করি। 

এছাড়া উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে বিষয়টি অবহিত করলে তারা আমাদেরকে বলেন তারা এই কমিটি সর্ম্পকে কিছুই জানেনা। 

পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. অহিদ পাটওয়ারীর সভাপতিত্বে ও সদস্য সচিব স্বপন মিজির পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন মিঠু। 

এ সময় আরো বক্তব্য রাখেন পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বাবু, উপজেলা যুবলীগ নেতা ইউছুফ ভূইয়া, পৌর ৩নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদ ভূইয়া, পৌর ৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ আলম মিজি, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান রাশেদ, পৌর যুবলীগ নেতা এমরান হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা আজাদ হোসেন ফয়সাল। 

এ সময় উপস্থিত ছিলেন আব্দুর রহিম, মাসুদ পাটওয়ারী, আবু তাহের, জগন্নাথ বাবু, ফজল মিজি, জামাল হোসেন জয়, মানিক মিজি, জাহাঙ্গীর হাজী, ইয়াছিন, মাহাবুব, শিমুল পাটওয়ারী, সাজ্জাদ হোসেন, এমরান হোসেন, সফিউল্ল্যা মিজি, দুলাল হোসেন, জয়নাল দেওয়ান, সিরাজ, রিপন তালুকদার, মো. সাঈদুল ইসলাম, শেখর চন্দ্র হাওলাদার, বাশার মিজি, আহছান, সাইফুল প্রমুখ।