৮:৫৩ এএম, ১৪ নভেম্বর ২০১৮, বুধবার | | ৫ রবিউল আউয়াল ১৪৪০


‘ফরিদগঞ্জে বিদ্যুৎ সাশ্রয় ও ব্যবহারে সচেতনতা বৃদ্ধির লক্ষে মতবিনিময় সভা’

০৯ নভেম্বর ২০১৮, ১০:১১ পিএম | জাহিদ


জাকির হোসেন সৈকত, ফরিদগঞ্জ (চাঁদপুর) : ফরিদগঞ্জে বিদ্যুৎ সাশ্রয় ও বিদ্যুৎ ব্যবহারে সচেতনতা বৃদ্ধির লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । 

শুত্রবার সকালে উপজেলার ভোটাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সভা অনুষ্ঠিত হয় ।  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ড.শামছুল হক ভূঁইয়া। 

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম রফিকুল ইসলামের সভাপতিত্বে সমবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আজাদ, ৫নং গুপ্টি ইউনিয়ন চেয়ারম্যান বাবুল পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান।  সভাপরিচালনা করেন উপজেলা যুব লীগের আহবায়ক বিল্লাল হোসেন। 

সভায় প্রধান অতিথির বক্তব্য ড.শামছুল হক ভূঁইয়া বলেন, প্রধান মন্ত্রী নিজের হাতে সুইচ বন্ধ করে বিদ্যুৎ সাশ্রয় করেন।  বর্তমানে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ রেকর্ড গড়েছে।  কিন্তু এই সম্পদ সঠিক হারে ব্যবহারের দায়িত্ব আমাদের সকলের।  আপনারা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ি হবেন।  মনে রাখবেন, আপনার সাশ্রয়কৃত একটু বিদ্যুৎ অন্যের ঘরে আলো জ্বালাবে। 

সম্প্রতি ভোটাল গ্রামে প্রায় ৯৫ লক্ষ টাকা ব্যয়ে ৬ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন উদ্বোধন করা হয় । 


keya