৭:৫৭ এএম, ২২ নভেম্বর ২০১৭, বুধবার | | ৩ রবিউল আউয়াল ১৪৩৯

South Asian College

ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ১১

১৩ নভেম্বর ২০১৭, ০৭:০৪ পিএম | রাহুল


ফরিদগঞ্জ, চাঁদপুর, প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় স্বপন বেপারি(৬০) নামে এক সিএনজি অটোরিক্সা চালক নিহত হয়েছে। 

এসময় একই পরিবারের শিশু, মহিলাসহ অন্তত ১১জন আহত হয়েছে।  সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া এলাকায় এই ঘটনা ঘটে।  আহতরা রামগঞ্জ উপজেলা থেকে ফরিদগঞ্জের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসছিল।  আহতের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে ঢাকা প্রেরণ করা হয়েছে।  অন্যরা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানায়, তারা পাশ্ববর্তী রামগঞ্জ উপজেলার সিন্দুরা গ্রামে থেকে সিএনজি অটোরিক্সা যোগে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা চাঁদপুর গ্রামে আসছিল। 

চির্কাচাঁদপুর গ্রামের আ: রহিম সৌদি আরব যাচ্ছেন।  বিদেশ যাওয়ার পুর্বে রামগঞ্জ উপজেলার সিন্দুরা গ্রামের  বোন পেয়ারা বেগম(৪৫)কে দাওয়াত দেয়।  সেই দাওয়াত রক্ষা করতে পেয়ারা বেগম সোমবার সকালে স্বপরিবারে বেড়াতে আসছিল।  বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া এলাকায় আসলে (চির্কা চাঁদপুর গ্রামের নিকটে) বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস(ডিবি পুলিশের রিকিউজিশন করা ) ও আরেকটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এতে সিএনজি অটোরিক্সা চালক স্বপন বেপারী (৬০) ,অটোরিক্সা যাত্রী  পেয়ারা বেগম (৪৫), ফাতেমা বেগম(১২), মরিয়ম(১.৫), সালমা (৩০), আমেনা (৬), রুমা বেগম(২৮), জান্নাত (৫), মহসীন (২০), হিমেল(১৬), শহিদুল্ল্যা (৭০), অহিদা বেগম(৬২) গুরুতর আহত হয়।  আহতদের চাঁদপুর নেয়ার পথে চালক স্বপন বেপারী মারা যায়।  আহতের চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।  এদের মধ্যে আশংকা জনক অবস্থায়  হিমেল , মরিয়মসহ ৪জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।  চাঁদপুর সদর হাসপাতালের চিকিৎসক ডা: আসিফুল আহসন চৌধুরী জানান, আহতদের চিকিৎসা দেয়া হয়েছে। 

গুরুতর আহত ৪ জনকে ঢাকায় পাঠানো হয়েছে।  এব্যাপারে চাঁদপুর পুলিশের এএসপি আফজাল হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে  আহতদের উদ্ধার করে  চাঁদপুর সদর হাসপাতালে  পাঠানো হয়েছে।  গাড়ীগুলোকে ফরিদগঞ্জ থানায় নেয়া হয়েছে।  এছাড়া তিনি আরো জানান, খাগড়াছড়ি জেলা থেকে পুলিশের একটি বাদকদলকে বহন করছিল রিকিউজিশন করা মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ ৫৩-৫৪৬০) ।