১২:১৭ এএম, ১২ এপ্রিল ২০২১, সোমবার | | ২৯ শা'বান ১৪৪২




ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে জনপ্রিয় প্রার্থী আজিজুর রহমান

২৭ ফেব্রুয়ারি ২০২১, ০১:৫৯ পিএম |


এসএনএন২৪.কমঃ ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদ উপ-নির্বাচনে জনপ্রিয়  প্রার্থী ও সাবেক উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান মোল্যাকে দ্বিতীয় বারের ন্যায় উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চায় উপজেলা সর্বস্তরের জনগণ। 

আসছে আগামী ২৮ ফেব্রুয়ারি মধুখালী উপজেলায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে যাচ্ছে । 

নির্বাচন এর আর মাত্র দুই দিন  বাকী।  নির্বাচনকে কেন্দ্র করে প্রতিটি ইউনিয়নের চায়ের দোকান, প্রতিটি মহল্লায় , দোকান , হাটবাজার সব খানেই  সাধারণ মানুষের মাঝে চলছে আনারস এর  আলোচনা।  উপজেলা বাসির প্রাণের দাবি একটাই আজিজুর রহমান মোল্যাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। 

স্থানীয় জনপ্রতিনিধি ও তরুণ যুব সমাজ নতুন প্রজন্মের নেতা-কর্মীরা জানিয়েছেন, এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে আজিজুর রহমান মোল্যাকে উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। 

এ উপজেলার নতুন ভোটারদের মতে আজিজুর রহমান  স্থানীয় জনগণের বিপদে আপদে যেভাবে পাশে থেকেছেন এবং জনগণের আস্থা অর্জন করেছেন সেখানে আজিজুর রহমান এর  কোনো বিকল্প নেই। 

এ ব্যাপারে মধুখালী উপজেলার সাধারণ জনগণ বলেন, আজিজুর রহমান একজন মিষ্টভাষী ও ভাল মনের মানুষ  ।  তিনি দিনের ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘণ্টাই জনগণের পেছনে ব্যয় করেন।  বিপদে হাত বাড়ালেই স্থানীয় জনগণ তাকে সবসময়েই কাছে পায়।  তাই স্থানীয় সাধারণ জনগণ এমন একজন  নেতাকেই উপজেলা চেয়ারম্যান হিসেবে কাছে পেতে চায়। 

জানা যায়, মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আ.লীগ মনোনিত প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম, বিএনপি মনোনিত প্রার্থী গোলাম মনসুর নান্নু, জাতীয় পার্টির প্রার্থী আলী আহম্মদ ও স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান মোল্লা।  নির্বাচনে অংশগ্রহনকারীদের মধ্যে থেকে সবচেয়ে এগিয়ে রয়েছেন সতন্ত্র প্রার্থী আজিজুর রহমান মোল্লা। 

আজিজুর রহমান বলেন ,আমি কখনো চাঁদাবাজী,সন্ত্রাস,মাদক,দখলবাজী,দুর্নীতির সাতে আমাকে স্পর্শ করতে পারেনি।  আগামীতেও আমাকে স্পর্শ করতে পারবে না। 

তিনি বলেন, আমি বিগত সময় উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিলাম, তখন জনগণের জন্য কাজ করেছি এখন  নির্বাচিত হলে ইনশাআল্লাহ  মধুখালী উপজেলাকে একটি মডেল উপজেলা উপহার দিব ।  আমার উপজেলা মানুষ ঘরে বসে উপজেলা পরিষদের সেবা পাবে। আমি নির্বাচিত হলে  দুর্নীতিমুক্ত উপজেলা পরিষদ গড়ে তুলবো  ইনশাআল্লাহ।