৩:৩৫ পিএম, ২৬ জানুয়ারী ২০২১, মঙ্গলবার | | ১২ জমাদিউস সানি ১৪৪২




ফুলপুরে প্রেমিকের সাথে বিয়ে না দেওয়াতে দু’মাসের মাথায় চিরকুট লিখে ফাঁসিতে ঝুলে নববধূর মৃত্যু

২৭ অক্টোবর ২০২০, ১০:৪১ এএম |


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধিঃ প্রেমিক ফুফাতো ভাইয়ের সাথে বিয়ে না দিয়ে অন্যত্র বিয়ে দেওয়ায় বাবার বিরুদ্ধে চিরকুট লিখে আত্মহত্যা করেছে ফারজানা খাতুন (২০) নামে এক নববধূ। 

এ ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ফুলপুর উপজেলার পুড়াপুটিয়া গ্রামে ২৫ অক্টোবর রোজ রোববার বিকালে। জানা যায়, রবিবার দুপুরে নববধূ ফারজানা খাতুন বাবার বাড়ি থেকে তার স্বামীর বাড়িতে আসে। 

আসরের নামাজ পড়ে ঘরের দরজা বন্ধ করে নিজ বসত ঘরে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

স্থানীয়রা জানান, নিহতের এক ফুফাত ভাইয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল।  কিন্তু ফারজানার বাবা ফজলুল হক তা মেনে নেননি এবং কথা কাটাকাটির এক পর্যায়ে ফারজানার বাবা তাকে রাস্তায় পড়ে মরতে বলেন বলে ও অভিযোগ রয়েছে।  প্রেমিকের সাথে বিয়ে না দিয়ে তাকে এক পযার্যে জোড় পৃর্বক অন্যত্র বিয়ে দেওয়া হয় ।  এতে বিছানায় রাখা চিরকুট লিখাতে তার মৃত্যুর জন্য বাবাকে দায়ী করেন। 

আরোও জানা যায়, প্রায় ২ মাস আগে পুড়াপুটিয়া গ্রামের ওসমান গনির ছেলে মাহমুদ হাসান (২২) এর সাথে একই উপজেলার রামভদ্রপুর গ্রামের ফজলুল হকের মেয়ে ফারজানা খাতুন এর বিয়ে হয়। 

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে  সোমবার সকালে ময়নাতদন্তের জন্যে ফারজানার লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।